Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পৌর বোর্ডের মাথায় এসডিও

পৌর বোর্ডের মাথায় এসডিও
হলদিয়া পৌরসভার মেয়াদ শেষ আজ ৫ সেপ্টেম্বর আগামীকাল ৬ সেপ্টেম্বর থেকে নতুন পৌর বোর্ডের পরিচালক মন্ডলি বোর্ডের পরিচালনা করবে এই আশা সকলের মধ্যে সকাল থেকেই মনেবাসা বেধেছিল। বেলা হতেই এসে পৌঁছল পৌর নিগমের পক্…

 











পৌর বোর্ডের মাথায় এসডিও


হলদিয়া পৌরসভার মেয়াদ শেষ আজ ৫ সেপ্টেম্বর আগামীকাল ৬ সেপ্টেম্বর থেকে নতুন পৌর বোর্ডের পরিচালক মন্ডলি বোর্ডের পরিচালনা করবে এই আশা সকলের মধ্যে সকাল থেকেই মনেবাসা বেধেছিল।

 বেলা হতেই এসে পৌঁছল পৌর নিগমের পক্ষ  থেকে হলদিয়া পৌরসভায় সবটাই বিপরীত মেরু চক্রে ঘুরে গেল। ১৯৯৫ সালে  ৯ জুন হলদিয়া পৌরসভার একটানা বামপন্থীরাই জয় লাভ করে। ২০১৫ সালে বামপন্থীদের বেশ কিছু কাউন্সিলরকে তৃণমূল কংগ্রেসে যুক্ত করে আস্থা ভোটের পরাজয় স্বীকার করেছিলেন একটানা পৌর চেয়ারম্যান বিধায়ক কবি সাহিত্যিক তমালিকা পন্ডা শেঠ কে। চেয়ারম্যান হয়েছিলেন দেবপ্রসাদ মন্ডল ২ বছর পরেই ২০১৭ পৌর বোর্ডের মেয়াদ শেষ হতেই পুনরায় নির্বাচনে সেই নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃণমূল কংগ্রেস বোর্ড গঠন করেছিলেন শ্যামল আদক ভাইস চেয়ারম্যান সুধাংশু মন্ডল। গত একুশে বিধানসভা নির্বাচনের আগেই পৌর বোর্ডের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন শ্যামল আদক ভাইস চেয়ারম্যান সুধাংশু মন্ডল চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে কাজ করে এসেছিলেন।

 আজ ৫ই সেপ্টেম্বর  সকলের মনে বাসা বেধেছিল পৌর গঠন করবে দলের কর্মীরাই নির্বাচিত সদস্যদের মধ্যে কিন্তু সব আশায়  জল ঢালল পৌরনিগম বোর্ডের চিঠি এসে পৌঁছতেই।পৌর বোর্ডের মাথায় পৌর প্রশাসক হিসেবে এসডিও এই দায়িত্বভার গ্রহণ করবেন।

সূত্রের খবর,হলদিয়ার মহকুমাশাসক সুপ্রভাত চট্টোপাধ্যায়কে হলদিয়ার পুর প্রশাসক হিসেবে নিয়োগ করল রাজ্য সরকার। আজ, সোমবার দুপুর ১টা ৪৫মিনিট নাগাদ রাজ্যের পুর দপ্তরের অ্যাডিশনাল সেক্রেটারি পুরসভাকে চিঠি দিয়ে একথা জানিয়েছেন। এদিনই বর্তমান পুর বোর্ডের মেয়াদ শেষ হচ্ছে। ৬সেপ্টেম্বর থেকে প্রশাসক কাজ শুরু করবেন। হলদিয়ায় পুর বোর্ডের মেয়াদ শেষ হওয়ার পর ৬সদস্যের বোর্ড অব কাউন্সিলার্স তৈরির জল্পনা শুরু হয়। সেই জল্পনা উড়িয়ে এসডিওকে পুর প্রশাসক করল রাজ্য।






No comments