Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঠিকাদারদের জেলার সম্মেলনে বিস্ফোরক মন্তব্য

ঠিকাদারদের জেলার সম্মেলনে বিস্ফোরক মন্তব্য
পূর্ব মেদিনীপুর (তমলুক) ডিস্ট্রিক্ট কনট্রাক্টরস অ্যাসোসিয়েশন। শনিবার তমলুকের নিমতৌড়ি স্মৃতি সংগঠনের সভা হয়। সাংবাদিকদের মুখোমুখি  হয়ে বিস্ফোরক মন্তব্য করেন রাজ্য ও জেলা নেতৃত্ব। সেচ, …

 




ঠিকাদারদের জেলার সম্মেলনে বিস্ফোরক মন্তব্য


পূর্ব মেদিনীপুর (তমলুক) ডিস্ট্রিক্ট কনট্রাক্টরস অ্যাসোসিয়েশন। শনিবার তমলুকের নিমতৌড়ি স্মৃতি সংগঠনের সভা হয়। সাংবাদিকদের মুখোমুখি  হয়ে বিস্ফোরক মন্তব্য করেন রাজ্য ও জেলা নেতৃত্ব।

 সেচ, পূর্ত, জেলা পরিষদ এবং বিভিন্ন সরকারি দফতরের কাজের ক্ষেত্রে ঠিকাদারদের প্রাপ্য অর্থ দেওয়ার ব্যবস্থা সরলীকরণ করা, বকেয়া অর্থ দ্রুত প্রদান করা সহ বিভিন্ন দাবি জানাল পূর্ব মেদিনীপুর (তমলুক) ডিস্ট্রিক্ট কনট্রাক্টরস অ্যাসোসিয়েশন। শনিবার তমলুকের নিমতৌড়ি স্মৃতি সংগঠনের সভা হয়। ওই সভার পর সাংবাদিক বৈঠকে সংগঠনের সম্পাদক মহেশ্বর সামন্ত বলেন, “ঠিকাদাদের প্রাপ্য অর্থ প্রদানের ব্যবস্থা সরলীকরণ করা ও প্রাপ্য বকেয়া অর্থ আসন্ন দুর্গাপুজোর আগেই দেওয়ার জন্য আর্জি জানিয়েছি। ২০১৮ সালের তুলনায় স্টিল, সিমেন্ট, বালি, স্টোন চিপস, বিটুমিন এবং বিভিন্ন নির্মাণ সামগ্রীর দাম বিপুল বৃদ্ধি পেয়েছে। কিন্তু ঠিকাদারদের কাজের ক্ষেত্রে সরকারিভাবে ওই সব সামগ্রীর মূল্য তালিকা পরিবর্তন করা হয়নি। এর ফলে ঠিকাদারদের সমস্যায় পড়তে হচ্ছে। এ বিষে সরকারি পদক্ষেপ করার জন্য দাবি জানাচ্ছি।”

No comments