Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া বন্দরে কর্মরত দুই শ্রমিকের মৃত্যু

হলদিয়া বন্দরে কর্মরত দুই শ্রমিকের মৃত্যুহলদিয়া বন্দরের রেক লোডিং সাইডেই দুইজন শ্রমিক রেক লোডিং করার পর বিশ্রামের জন্য যাচ্ছিল।
সেই সময় বন্দরের রেক লোডিংয়ের লোডার তাদের দুজনকে পিছন থেকে ধাক্কা দেয়, দুজনেই পড়ে যায় তাদের উপর …

 




হলদিয়া বন্দরে কর্মরত দুই শ্রমিকের মৃত্যু

হলদিয়া বন্দরের রেক লোডিং সাইডেই দুইজন শ্রমিক রেক লোডিং করার পর বিশ্রামের জন্য যাচ্ছিল।


সেই সময় বন্দরের রেক লোডিংয়ের লোডার তাদের দুজনকে পিছন থেকে ধাক্কা দেয়, দুজনেই পড়ে যায় তাদের উপর দিয়ে গাড়ি চালিয়ে নিয়ে যায় বলে সূত্রের খবর।

   জানা যায় হলদিয়া বন্দরে সারা রাত্রি  রেক লোর্ডিং হচ্ছিল। rack লোডিং এরপর তারা বিশ্রামের জন্য ফিরছিল ঠিক সেই সময় এই বিপত্তি ঘটে। সময় ভোর ৫ টা নাগাদ দুজন শ্রমীককে পেছন থেকে গাঁড়ি ধাক্কা মারে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়,একজনের বাড়ি হলদিয়া পৌরসভার ২৩ নং ওয়ার্ডে তাপস সামন্ত বাড়ি রামগোপাল চক বয়স ৫৫ ও আর একজনের বাড়ি ২৪ নং ওয়ার্ডে সুকুমার মন্ডল বয়স ৫০ হাতিবেড়িয়া। গাড়ি ধাক্কা মারার সময় চিৎকার শুনতে পায় অন্যান্য শ্রমিকরা।  তারা তৎক্ষণাৎ বন্দরে অ্যাম্বুলেন্সে করে হলদিয়া মহকুমার হাসপাতালে নিয়ে যান হাসপাতালে ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।

  সূত্রের খবর জানা যায় এরা কার্গোপুল ফাইভ স্টার গ্রুপ অফ এজেন্সি তে কাজ করতেন।  হলদিয়া বন্দরের ক্লিয়ারিং এজেন্ট রিপ্লে এন্ড কোম্পানি। গত কয়েক মাস আগেই তারা রিপ্লে অ্যান্ড কোম্পানির সহযোগী এরো প্রোজেক্স লিমিটেড অধীনস্থ হয়ে কাজ করতেন। দুই শ্রমিকের মৃত্যুতে বন্দরের অন্যান্য শ্রমিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।তদন্তে নেমেছে হলদিয়া থানার পুলিশ। দুটি মৃতদেহ হলদিয়া মহাকুমার হাসপাতালে রাখা হয়েছে ময়নাতদন্তের জন্য।

No comments