Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২১ ও ২২ আগস্ট মেদিনীপুর-খড়্গপুর শাখায় ১৬ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ

হাওড়া-মেদিনীপুর লোকাল থামবে খড়্গপুরেই! ৯ টা ২৫ এর পর আজ লোকাল ধরুন খড়্গপুর থেকে, রবিবার বাতিল একাধিক ট্রেনমেদিনীপুর (এবং, গোকুলপুর) ও খড়্গপুরের মাঝে গিরি ময়দান স্টেশনে ট্রাফিক কাম পাওয়ার ব্লকিংয়ের কাজ চলবে আজ (শুক্রবার) এব…

 



হাওড়া-মেদিনীপুর লোকাল থামবে খড়্গপুরেই! ৯ টা ২৫ এর পর আজ লোকাল ধরুন খড়্গপুর থেকে, রবিবার বাতিল একাধিক ট্রেন

মেদিনীপুর (এবং, গোকুলপুর) ও খড়্গপুরের মাঝে গিরি ময়দান স্টেশনে ট্রাফিক কাম পাওয়ার ব্লকিংয়ের কাজ চলবে আজ (শুক্রবার) এবং আগামী রবিবার (২১ আগস্ট)। তাই, এই দু'টি ছুটির দিনে হাওড়া মেদিনীপুর এবং মেদিনীপুর হাওড়া বেশিরভাগ লোকাল (Local Train) থামবে এবং ছাড়বে খড়্গপুর থেকেই। খড়্গপুর ডিভিশনের পক্ষ থেকে জানানো হয়েছে- ৩৮৮০৯, ৩৮৮১১ এবং ৩৮৮১৩ হাওড়া - মেদিনীপুর (Howrah Midnapore Local) লোকাল মেদিনীপুর পর্যন্ত আসবেনা, থেমে যাবে খড়্গপুরেই। অপরদিকে, ৩৮৮১৫, ৩৮৮১৭, ৩৮৮১৯, ৩৮৮২১, ৩৮৮২৩, ৩৮৮২৫, ৩৮৮২৭, ৩৮৮২৯, ৩৮৮৩১- এই হাওড়া মেদিনীপুর লোকাল আগামী রবিবার অর্থাৎ ২১ আগস্ট মেদিনীপুরের পরিবর্তে খড়্গপুরে থামবে।


ঠিক একইভাবে, ৩৮৮১২ অর্থাৎ ৯ টা ২৫ এর পর, মেদিনীপুর-হাওড়া বেশিরভাগ লোকাল (Midnapore Howrah Local) মেদিনীপুরের পরিবর্তে খড়্গপুর থেকে ছাড়বে আজ এবং রবিবার (২১ আগস্ট)। এই লোকাল গুলি হল- ৩৮৮১৪, ৩৮৮১৬, ৩৮৮২০ (মেদিনীপুর হাওড়া)। অপরদিকে, ২১ আগস্ট (রবিবার) এই লোকাল গুলি মেদিনীপুর স্টেশন থেকে পাবেন, তবে ৩৮৮১৮, ৩৮৮২২, ৩৮৮২৪, ৩৮৮২৬, ৩৮৮২৮, ৩৮৮৩০ এই লোকাল গুলি ওইদিন খড়্গপুর থেকে ছাড়বে। এমনটাই জানিয়েছেন খড়্গপুর ডিভিশনের ডিআরএম (DRM Kharagpur)। অন্যদিকে, আগামী রবিবার অর্থাৎ ২১ আগস্ট খড়্গপুর আদ্রা খড়্গপুর (০৮৬৮৫/০৮৬৮৬) মেমু প্যাসেঞ্জার; খড়্গপুর আসানসোল খড়্গপুর (১৮৮২৭/১৮৮২৮) মেমু প্যাসেঞ্জার এবং খড়্গপুর রাঁচি খড়্গপুর (১৮০৮৫/১৮০৮৬) মেমু প্যাসেঞ্জার সম্পূর্ণভাবে বাতিল করা হয়েছে। বাতিল করা হয়েছে ৩৮৮৩২ মেদিনীপুর - খড়্গপুর লোকাল এবং খড়্গপুর-নেতাজি সুভাষচন্দ্র বোস গোমো-খড়্গপুর অর্থাৎ গোমো এক্সপ্রেস (১৮০২৩/১৮০২৪)-ও।

No comments