Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এসডিও সহ একঝাঁক ডেপুটি ম্যাজিস্ট্রেটের বদলি

এসডিও সহ একঝাঁক ডেপুটি ম্যাজিস্ট্রেটের বদলি হলদিয়ার মহকুমা শাসক সহ পূর্ব মেদিনীপুর জেলার একঝাঁক ডেপুটি ম্যাজিস্ট্রেট বদলি হলেন। হলদিয়ার নতুন এসডিও হচ্ছেন সুপ্রভাত চট্টোপাধ্যায়৷ তিনি কলকাতা জেলা যুব আধিকারিক ছিলেন।
পূর্ব মেদিনী…

 



এসডিও সহ একঝাঁক ডেপুটি ম্যাজিস্ট্রেটের বদলি

 হলদিয়ার মহকুমা শাসক সহ পূর্ব মেদিনীপুর জেলার একঝাঁক ডেপুটি ম্যাজিস্ট্রেট বদলি হলেন। হলদিয়ার নতুন এসডিও হচ্ছেন সুপ্রভাত চট্টোপাধ্যায়৷ তিনি কলকাতা জেলা যুব আধিকারিক ছিলেন।


পূর্ব মেদিনীপুরের অনগ্রসর শ্রেণিকল্যাণ দপ্তরের ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার অফিসার চঞ্চল মজুমদার আবাসন দপ্তরের ডেপুটি সেক্রেটারি হচ্ছেন। জেলা শিক্ষা আধিকারিক শিল্পী সিনহা এগ্রি-মার্কেটিং বিভাগের ডেপুটি সেক্রেটারি হিসেবে যোগ দেবেন। জেলার এসসি, এসটি অ্যান্ড ওবিসি ডেভেলপমেন্ট অ্যান্ড ফিনান্স কর্পোরেশনের ডিস্ট্রিক্ট ম্যানেজার ইয়েশে তামাং একই পদে দক্ষিণ দিনাজপুরে বদলি হলেন। তাঁর জায়গায় খড়্গপুর মহকুমা শাসকের অফিস থেকে আসছেন ডেপুটি ম্যাজিস্ট্রেট সজল দাস। এছাড়াও ঝাড়গ্রাম জেলা সদর থেকে দুই ডেপুটি বাগদি পূর্ব মেদিনীপুরে আসছেন।পূর্ব মেদিনীপুর ম্যাজিস্ট্রেট তারকনাথ দাস ও দিলীপকুমার

পশ্চিম বর্ধমান থেকে ডেপুটি ম্যাজিস্ট্রেট সুব্রত রায় তমলুকে আসছেন। কাঁথি মহকুমা শাসকের অফিস থেকে ডেপুটি ম্যাজিস্ট্রেট শ্যামল মণ্ডল শ্রীরামপুর এসডিও অফিসে যাচ্ছেন। তমলুক এসডিও অফিস থেকে ডেপুটি ম্যাজিস্ট্রেট প্রভাংশু হালদার মুর্শিদাবাদের জেলা গ্রামীণ উন্নয়ন সংস্থার ডেপুটি প্রজেক্ট ডিরেক্টর হিসেবে বদলি হয়েছেন। ওসি ইলেকশন শান্তনু দাস বীরভূম জেলা গ্রামীণ উন্নয়ন সংস্থার ডেপুটি প্রজেক্ট ডিরেক্টর পদে বদলি হলেন। গত বিধানসভা ভোটে নন্দীগ্রাম কেন্দ্রের রিটার্নিং অফিসার, হলদিয়ার ডেপুটি ম্যাজিস্ট্রেট কিশোরকুমার বিশ্বাস বীরভূম জেলা যুব আধিকারিক হিসেবে বদলি হয়েছেন। এই পর্বে একমাত্র বিডিও হিসেবে রামনগর-১ ব্লকের বিডিও বিষ্ণুপদ রায়ের বদলি হয়েছে উত্তর দিনাজপুরে। মাসখানেক আগেও তাঁর বদলির অর্ডার বেরিয়েছিল। রামনগর-১ ব্লকের বাসিন্দারা তাঁর বদলির বিরুদ্ধে জেলাশাসকের কাছে গণডেপুটেশন দিয়েছিলেন। তিনি ওই ব্লকে প্রায় ৩০০ প্রতিবন্ধী সার্টিফিকেট খুঁজে বের করেছিলেন পরে জেলা প্রশাসন তাদের সকলের মানবিক পেনশন বন্ধ করে দেয়।

No comments