Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুষ্কৃতী হামলার ঘটনায় মৃত্যু হল এক যুবকের, এলাকায় সৃষ্টি হয়েছে আতঙ্কের

দুষ্কৃতী হামলার ঘটনায় মৃত্যু হল এক যুবকের, এলাকায় সৃষ্টি হয়েছে আতঙ্কের 
রাতের অন্ধকারে দুষ্কৃতীদের হাতে খুন হলো এক যুবক। ঘটনাটি ঘটেছে মহিষাদলের রাজরামপুরে।মহিষাদল থানার রাজারামপুর এলাকায় মদন মোহন ঘাঁটি নামে এক ব্যক্তির বাড়িতে…

 



দুষ্কৃতী হামলার ঘটনায় মৃত্যু হল এক যুবকের, এলাকায় সৃষ্টি হয়েছে আতঙ্কের 


রাতের অন্ধকারে দুষ্কৃতীদের হাতে খুন হলো এক যুবক। ঘটনাটি ঘটেছে মহিষাদলের রাজরামপুরে।

মহিষাদল থানার রাজারামপুর এলাকায় মদন মোহন ঘাঁটি নামে এক ব্যক্তির বাড়িতে শনিবার রাত আটটা নাগাদ হঠাৎই বাড়িতে চড়াও হয় এক দুষ্কৃতী, যদিও মদন মোহন ঘাঁটি মেয়ের কাছে দেখা করতে পুরুলিয়ায় যান, ওই সময় বাড়িতে ছিলেন মদন বাবুর ছেলে ও স্ত্রী । দুষ্কৃতীরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মদনমোহন বাবুর ছেলে অতনু ঘাটির ওপর। অতনু ঘাটি চিৎকার করে বাড়ির বাইরে বেরিয়ে আসে। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা অতনু ঘাটিকে মৃত বলে ঘোষনা করে। অতনু ঘাটির বয়স ২২ বছর। হঠাৎই দুষ্কৃতী হামলার ঘটনায় এলাকায় সৃষ্টি হয়েছে আতঙ্কের। ঘটনার খবর পেয়ে মহিষাদল থানার ওসি প্রলয় চন্দ্র সহ পুলিশ বাহিনী যায়। ঘটনার তদন্ত শুরু করেছে। তবে কি কারনে খুন তা খতিয়ে দেখা হচ্ছে।

পরিবার সূত্রে জানাগিয়েছে, কয়েকদিন ধরে অতনু ফোনে ফোন আসে ২০ হাজার টাকা চেয়ে। তারপর এই ধরনের ঘটনা। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে টাকার জন্য এদিন আগে থেকেই বাড়ির রান্না ঘরের আড়ালে লুকিয়ে ছিলো দুষ্কৃতী। সুযোগ বুঝে চড়াও হয়। দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। তারপর দুষ্কৃতী ভোজালি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

No comments