Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্মদিন পালন

স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্মদিন পালনঢেকুয়া বিবেকানন্দ অগ্রণী সংঘ হাই স্কুলের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ গায়েন বলেন
হ্যাঁ... ঠিকই ধরেছেন আজ ছিল জুলাই মাসের শেষ শনিবার ।আজই আমাদের বিদ্যামন্দিরের সন্তানদের এমাসের যাদের জন্ম।তাদের জ…

 


স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্মদিন পালন

ঢেকুয়া বিবেকানন্দ অগ্রণী সংঘ হাই স্কুলের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ গায়েন বলেন


হ্যাঁ... ঠিকই ধরেছেন আজ ছিল জুলাই মাসের শেষ শনিবার ।আজই আমাদের বিদ্যামন্দিরের সন্তানদের এমাসের যাদের জন্ম।তাদের জন্মদিন পালন করার দিন ।কয়েকদিন আগে কিছু সন্তান আমাকে স্মরণ ও সতর্ক করে দিয়েছিল যেন মিস না হয় বরং একটু ভালো করে ....।তাদের আদেশ (আবদার) অমান্য করার ক্ষমতা আমার আছে?

অগত্যা মুল আসরে নামতে হলো ।তৃতীয় ঘণ্টার পর গরম ও লোডশেডিং কে উপেক্ষা করে ওরা হাজির ।আমরা আচার্য্যগণও যথারীতি উপস্থিত হয়ে জন্মদিনের সমস্ত উপাচার পালন করলাম ।  আজকের অনুষ্ঠানে এই প্রথম আমরা বিশেষ অতিথি হিসেবে পেলাম দিব্যেন্দু দাস, সুকুমার মাইতি ও মীনাক্ষী মাইতি মহাশয়/মহাশয়া কে ।

অনান্য মাসের জন্মদিনের অর্থনৈতিক দায়ভার আমি নিতাম ব্যক্তিগত ভাবে ।আজ কিন্তু আমাদের তিনজন বিশিষ্ট অতিথি জন্মদিনের সমস্ত অর্থনৈতিক দায়ভার নিলেন ।এ এক নতুন দিগন্ত ।আমাদের সন্তান যেন উনাদেরই সন্তান ।সন্তানগণ প্রাক্তন ফোউজি দিব্যেন্দু বাবুকে দেখে ভীষণ আনন্দিত ও রোমানচিত ।মীনাক্ষী ম্যাম এর তেলেগু ভাষা শুনলো খুবই সাগ্রহে ।সব মিলিয়ে আজকের পরিবেশের সমস্ত উষ্ণতাকে ছাড়িয়ে আনন্দ ও সুখানুভূতির উষ্ণতা আমাদের প্রাঙ্গনে বিরাজ করছিল ।এই সুখ ও শান্তির অনুভুতি রাহুল.. মৈনাক... পলাশ... রাখি... শোহানা... বৈশাখী এর হৃদয়ে জাগ্রত থাকুক এটাই কামনা করি ।

No comments