Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্পাঞ্চলের নজরদারি করার কমিটির বৈঠক হলো

শিল্পাঞ্চলের নজরদারি করার কমিটির বৈঠক হলো । হলদিয়া শিল্পাঞ্চল কে কন্ট্রাকটর এর দুর্নীতি মুক্ত করার জন্য অভিষেক বন্দোপাধ্যায় কিন্তু হলদিয়া তে এসে কড়া বার্তা দিয়ে ছিলেন ২৮ শে মে । তার ই পরিপেক্ষিতে মঙ্গলবার হলদিয়ার মঞ্জুশ্রীত…

 




শিল্পাঞ্চলের নজরদারি করার কমিটির বৈঠক হলো । হলদিয়া শিল্পাঞ্চল কে কন্ট্রাকটর এর দুর্নীতি মুক্ত করার জন্য অভিষেক বন্দোপাধ্যায় কিন্তু হলদিয়া তে এসে কড়া বার্তা দিয়ে ছিলেন ২৮ শে মে । তার ই পরিপেক্ষিতে মঙ্গলবার হলদিয়ার মঞ্জুশ্রীতে কুমার চন্দ্র জানা অডিটোরিয়ামে  পূর্ব মেদিনীপুরের জেলা প্রশাসক তথা পূর্ণেন্দু মাঝি  এসে  বেশকিছু শিল্প সংস্থা কে নিয়ে বৈঠক করেন।  অডিটোরিয়ামে একদিকে যেমন বিভিন্ন শিল্প সংস্থার প্রতিনিধিরা ছিলেন অপরদিকে জেলাশাসক ছাড়াও জেলার প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান জ্যোতির্ময় কর হলদিয়া উন্নয়ন পর্ষদ এর ভাইস চেয়ারম্যান সাধন জানা হলদিয়া উন্নয়ন পর্ষদ এর সিইও, হলদিয়া মহকুমা শাসক,রাজ্যের অ্যাডিশনাল লেবার কমিশনার, হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু মন্ডল প্রমূখ।  সাংবাদিক দের মাধ্যমে বৈঠক করে স্পষ্ট জানিয়ে দিলেন,  হলদিয়া শিল্পাঞ্চলের ১১টি কারখানায় সিওডি বাকি রয়েছে তা দ্রুত সম্পন্ন হবে।  হলদিয়া তে যে সমস্ত বেকার ছেলে মেয়ে রা আছে তাদের জন্য যেনো কাজের সুব্যাবস্থা  করার জন্য একটি ডাটাবেজ তৈরী করা হবে ।

হলদিয়া তে যে কয়েক টা কোম্পানিতে COD পেন্ডিং আছে সেগুলো খতিয়ে দেখা হবে  ।  আগামী, ২৮শে জুলাই হলদিয়া শিল্প কারখানায় আটকে থাকা সিওডি বেতন সংক্রান্ত চুক্তি র জন্য একটা শিল্প সংস্থা কে ডাকা হবে। একটি সংস্থার সিওডি দ্রুত কমপ্লিট করা হবে।  কোনো রকম কর্ম ক্ষেত্রে অসুবিধে হলে সেগুলো ওই সংগঠনে গিয়ে জানতে পারে তার জন্য ব্যাবস্থা নেওয়া হবে । বিশেষত বড় ইন্ডাস্ট্রিজ ও  ক্ষুদ্র কুটির শিল্পের মধ্যে সমন্বয় ঘটাতে এগিয়ে এলেন জেলাশাসক। দ্রুত একটি সমন্বয় বৈঠক করা হবে বলে জানায়। 


No comments