Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মি-ডে-মিলের নষ্ট হওয়া চাল সকলের অজান্তেই ফেলে দেওয়ার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

মি-ডে-মিলের নষ্ট হওয়া চাল সকলের অজান্তেই ফেলে দেওয়ার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধেহলদিয়া: মি-ডে-মিলের নষ্ট হয়ে যাওয়া চাল সকলের অজান্তেই পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে।হলদিয়া উন্নয়ন ব্লকের…

 



মি-ডে-মিলের নষ্ট হওয়া চাল সকলের অজান্তেই ফেলে দেওয়ার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

হলদিয়া: মি-ডে-মিলের নষ্ট হয়ে যাওয়া চাল সকলের অজান্তেই পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে।হলদিয়া উন্নয়ন ব্লকের বাড়-উত্তরহিংলী বোর্ড জুনিয়র হাইস্কুলের ঘটনা।স্থানীয় বাসিন্দাদের অভিযোগ সোমবার স্কুল চলাকালীন স্কুলের প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষকদের নিয়ে ড্রাম ভর্তি নষ্ট হওয়া চাল স্কুলের পাশেই একটি পুকুরে ফেলে দেয়।বিষয়টি জানাজানি হতেই এলাকায় শোরগোল পড়ে।

স্কুলের অভিভাবক দেবব্রত মাইতি বলেন "এদিন ক্লাস চলাকালীন স্কুলের পড়ুয়ারা চাল থেকে দুর্গন্ধ বের হওয়ার কথা শিক্ষককে জানালে তড়িঘড়ি করে সেই চাল কাউকে না জানিয়েই প্রধান শিক্ষক পুকুরে ফেলে দিয়ে বাথরুমে চালের ড্রাম ধুয়ে ফেলে।"

কিন্তু স্কুল কর্তৃপক্ষ,ব্লকের খাদ্য দফতর থেকে শুরু করে বিডিও কে না জানিয়ে উনি কেন চাল ফেললেন প্রশ্ন তুলেছেন গ্ৰামবাসীদের একাংশ।

স্কুলের প্রধান শিক্ষক জয়দেব পড়্যিয়া "নিজের ভুল স্বীকার করেছেন,তিনি জানিয়েছেন দুবছর আগে থেকে দশ থেকে পনেরো কেজি অতিরিক্ত চাল পড়েছিল।দীর্ঘ দিন পড়ে থাকার ফলে চাল নষ্ট হয়ে যায়।এবং সেই চাল থেকে দূর্গন্ধ বের হচ্ছিল,তাই ফেলে দিয়েছি।কিন্তু কাউকে না জানিয়ে ফেলার জন্য আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী"।

যদিও গ্ৰামবাসীরা জানিয়েছেন উনি ইচ্ছাকৃত ভাবে চাল গুলো নষ্ট করেছিলেন।শেষে দূর্গন্ধ বের হতে সকলের অজান্তেই বৃষ্টির সময় ফেলে দিতে চেয়েছিলেন।

হলদিয়া ব্লকের বিডিও সঞ্জয় দাস বলেন "অভিযোগ পেয়েছি,আগামীকাল ব্লকের খাদ্য দফতরের আধিকারিকদের স্কুলে গিয়ে বিষয়টি খোঁজ নিতে বলেছি"।

No comments