Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দুর কনভয়ে ট্রাক-গাড়ির সংঘর্ষ পূর্ব মেদিনীপুরের মারিশদায় দুর্ঘটনা

শুভেন্দুর কনভয়ে ট্রাক-গাড়ির সংঘর্ষ পূর্ব মেদিনীপুরের মারিশদায় দুর্ঘটনাপ্রদীপ কুমার মাইতি- রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে ট্রাকের ধাক্কা। শুক্রবার দুর্ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের মারিশদায়। দুর্ঘটনার জেরে গাড়িটির স…

 




শুভেন্দুর কনভয়ে ট্রাক-গাড়ির সংঘর্ষ পূর্ব মেদিনীপুরের মারিশদায় দুর্ঘটনা

প্রদীপ কুমার মাইতি- রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে ট্রাকের ধাক্কা। শুক্রবার দুর্ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের মারিশদায়। দুর্ঘটনার জেরে গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার পর পলাতক ট্রাকের চালক। তবে ট্রাকটি আটক করা হয়েছে। শুভেন্দু অবশ্য অক্ষত রয়েছেন। মারিশদা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর ২টো নাগাদ এই দুর্ঘটনা ঘটে।

শুক্রবার দুপুর দেড়টা নাগাদ কাঁথির 'শান্তিকুঞ্জ' থেকে বেরোন শুভেন্দু। তাঁর গন্তব্য ছিল তমলুক। সেখানে রথযাত্রার উদ্বোধন করার কথা ছিল তাঁর। কিন্তু পথে দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় তদন্তের দাবি তুলেছে বিজেপি। রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলেও অভিযোগ করছে তারা। বিজেপি নেতারা দোষীদের গ্রেফতারের দাবি তুলেছেন। পাশাপাশি শুভেন্দুর নিরাপত্তায় গাফিলতি ছিল বলে অভিযোগও তুলেছে পদ্মশিবির।

যদিও, বিজেপির ওই অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল শিবির। এই ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ নিছকই কল্পনাপ্রসূত বলেই দাবি রাজ্যের শাসকদলের। দুর্ঘটনা নিয়ে বিজেপি রাজনীতি করছে বলে পাল্টা অভিযোগ করেছে তৃণমূল।

আবার মারিশদা থানা সূত্রে জানা গিয়েছে, দুপুর ২টো নাগাদ ১১৬ বি জাতীয় সড়কে পেট্রোল পাম্পের কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে কনভয়ের সামনে থাকা গাড়িটি। এই ঘটনায় গাড়ির চালক-সহ কয়েক জন সামান্য জখম হন। তবে নিরাপদে রয়েছেন শুভেন্দু। তিনি ছিলেন কনভয়ের মাঝের একটি গাড়িতে। এর পর দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে রাস্তায় রেখেই তমলুকের উদ্দেশে রওনা দেয় শুভেন্দুর কনভয়।

No comments