Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া পৌরসভা দীর্ঘ পাঁচ বছর পরে ডেভেলপমেন্ট অথরিটি সদস্য পদ পেলেন

হলদিয়া পৌরসভা দীর্ঘ পাঁচ বছর পরে ডেভেলপমেন্ট অথরিটি সদস্য পদ পেলেন হলদিয়া পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া হলদিয়া উন্নয়ন পর্ষদ পূর্ব মেদিনীপুর জেলার বিস্তীর্ণ এলাকাজুড়ে উন্নয়নের কাজ অব্যাহত রেখেছেন। কিন্তু দীর্ঘ ২০১৭ …

 



হলদিয়া পৌরসভা দীর্ঘ পাঁচ বছর পরে ডেভেলপমেন্ট অথরিটি সদস্য পদ পেলেন

 হলদিয়া পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া হলদিয়া উন্নয়ন পর্ষদ পূর্ব মেদিনীপুর জেলার বিস্তীর্ণ এলাকাজুড়ে উন্নয়নের কাজ অব্যাহত রেখেছেন। কিন্তু দীর্ঘ ২০১৭ সাল থেকে তৎকালীন হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শুভেন্দু অধিকারী থাকাকালীন হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি বোর্ড গঠন হয়েছিল। সেই বোর্ড থেকে হলদিয়ার বিভিন্ন শিল্প সংস্থা পাশাপাশি পঞ্চায়েত সমিতির সভাপতি বিধায়ক এবং তাম্রলিপ্ত পৌরসভা পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান  তৎকালীন বোর্ডের সদস্য ছিলেন কেবলমাত্র হলদিয়া পৌরসভা কোন প্রতিনিধি ওই বোর্ডের সদস্য  ছিল না। সেই সময় হলদিয়া পৌরসভা চেয়ারম্যান ছিলেন দেবপ্রসাদ মন্ডল। দেবপ্রসাদ বাবু বিভিন্ন সময়ে খোভ করে বলেছিলেন হলদিয়া পৌরসভার অন্তর্গত হলদিয়া উন্নয়ন পর্ষদ সেখানে হলদিয়া উন্নয়ন পর্ষদ পূর্ব মেদিনীপুর জেলার দীর্ঘ এলাকাজুড়ে উন্নয়নের কাজ হয় পৌর এলাকা কোনো প্রতিনিধি না থাকায় তিনি দুঃখ প্রকাশ করেছিলেন । গত ২৮ মে অভিষেক বন্দ্যোপাধ্যায় হলদিয়া রানিচক সংহতি ময়দানে সভা করতে আসেন। প্রকাশ্য সভায় হলদিয়া পৌরসভার বিভিন্ন উন্নয়ন নিয়ে আলোচনা করতে গিয়ে বর্তমান পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মণ্ডল এর সঙ্গে আলোচনা হয়। সুধাংশু বাবু সেইসময় হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি কোন উন্নয়নের ছোঁয়া পৌর এলাকায় কি হচ্ছে জানেন না বলেই বলেছিলেন । আজ হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু বাবু বলেন হলদিয়া পৌরসভা কে যথাযথ সম্মানের সহিত মর্যাদা দিয়েছে। বর্তমান সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় তিনি বলেন হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি সদস্যপদ পেল হলদিয়া পৌরসভার চেয়ারম্যান। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে হলদিয়া পৌরসভা এবং হলদিয়া উন্নয়ন পর্ষদ যৌথভাবে আগামী হলদিয়া পৌরসভা নির্বাচনে পাখির চোখ করে কাজ করবে বলে তিনি মনে করেন।

 কটাক্ষ করেছেন গেরুয়া শিবিরের শ্রমিক নেতৃত্ব প্রদীপ বিজলী তিনি বলেন সেই সময় রাজ্য এবং পৌরসভায় একই দল ছিল। নিজেদের দল নিজেদের লোকদের বাদ দিয়ে দেয় । আবার সেই  দল পৌরসভাকে যুক্ত করে নেয়। কারণ আগামী পৌরসভা নির্বাচন রয়েছে তাই উন্নয়ন যদি না ঠিক হয় হয় তাহলে হলদিয়া পৌরসভা হাতছাড়া হতে পারে। সেই আশঙ্কা নিয়ে হলদিয়া পৌরসভা এবং হলদিয়া উন্নয়ন পর্ষদ কে একত্রিত করে পাখির চোখ করতে চাইছে কিন্তু মানুষ জানে যদি সঠিক নির্বাচন হয় তাহলে শাসকদলের হলদিয়া পৌরসভা থেকে ধুয়ে-মুছে পরিষ্কার হয়ে যাবে।

No comments