Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভুয়া পুলিশ কর্মী গ্রেফতার ?

ভুয়া পুলিশ কর্মী গ্রেফতার ?
কলকাতার পর এবার পূর্ব মেদিনীপুরে পুলিশ কর্মীর হো দিস মিলল। ভুয়ো পুলিশ কর্মীকে গ্রেফতার করল পূর্ব মেদিনীপুরে ভুপতিনগর থানার পুলিশ। কলকাতার পর এবার পূর্ব মেদিনীপুরে পুলিশ কর্মীর হোদিস মিলল। ভুয়ো পুলিশ ক…

 



 ভুয়া পুলিশ কর্মী গ্রেফতার ?


কলকাতার পর এবার পূর্ব মেদিনীপুরে পুলিশ কর্মীর হো দিস মিলল। ভুয়ো পুলিশ কর্মীকে গ্রেফতার করল পূর্ব মেদিনীপুরে ভুপতিনগর থানার পুলিশ। কলকাতার পর এবার পূর্ব মেদিনীপুরে পুলিশ কর্মীর হোদিস মিলল। ভুয়ো পুলিশ কর্মীকে গ্রেফতার করল পূর্ব মেদিনীপুরে ভুপতিনগর থানার পুলিশ।এছাড়াও অভিযুক্ত যুবকের কাছ থেকে পুলিশের পোশাক ও নকল আইকার্ড বাজেয়াপ্ত করল পুলিশ। বৃহস্পতিবার রাতে ভুপতিনগর থানার পুলিশ ইটাবেড়িয়া এলাকা থেকে অভিযুক্ত ভূয়ো পুলিশ কর্মীকে গ্রেফতার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত পুলিশ যুবকের নাম রুপক কুমার মাইতি। তার বাড়ি পটাশপুর থানার দক্ষিণ সন্দলপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে পুলিশি হেফাজতের নির্দেশ দেন। পূর্ব মেদিনীপুরে ভূয়ো পুলিশ কর্মী গ্রেফতার পর রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে জেলা পুলিশ থেকে ভুপতিনগর থানার পুলিশ।

সূত্রের খবর, দীর্ঘদিন ধরে পটাশপুরে ওই যুবক নিজেকে পুলিশ কর্মী বলে দাবি করতো। একাধিক পুলিশ ক্যাম্পে গিয়ে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে অন্য অন্য পুলিশ কর্মীদের সঙ্গে ছবি তুলতো। পাশাপাশি নকল আইকার্ড বানিয়ে নেয় অভিযুক্ত। কোনও মতেই ওই যুবককে শনাক্ত করা সম্ভব হচ্ছিল না। কিন্তু কথায় আছে পাপ বাপকেও ছাড়ে না। বৃহস্পতিবার সন্ধ্যায় ভূপতিনগর থানার ইটাবেড়িয়া বাজারে পুলিশের পোশাক পরে ঘুরছিল ওই যুবক।

এরপরেই ভুপতিনগর থানার পুলিশ তাকে দেখে সন্দেহ হয়। ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ আধিকারিকদের ছবি ও পরিচয় পত্র দেখান। তিনি নিজেকে পুলিশ কর্মী বলে দাবি করেন। পাশাপাশি একাধিক ক্যাম্পে পুলিশ কর্মীদের সঙ্গে তোলা ছবি দেখান। প্রথমে পুলিশকর্মীরা কার্যত বাকরুদ্ধ হয়ে পড়েন।

দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। এরপর খোঁজ খবর নিয়ে জানতে পারেন ওই যুবক পুলিশকর্মী নয়। তিনি ভূয়ো পুলিশের পোশাক পড়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। তারপরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ওই যুবক কেন বা পুলিশের পোশাক পরে এলাকায় ঘুরছিল তা নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন? তিনি কি মানুষকে ভয় দেখিয়ে টাকা তুলতেন ? নাকি এর পেছনে অন্য কোন রহস্য রয়েছে ? সব দিক খতিয়ে দেখছে পুলিশ। 

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন ” ভূয়ো পুলিশ পরিচয় দিয়ে এলাকায় ঘুরে বেড়ানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের স্বার্থে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে।” যদিও তদন্তের কারণে বেশি কিছু তথ্য জানাতে রাজি হননি তিনি।

No comments