Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভিড কাটিয়ে কলেজের বাৎসরিক অনুষ্ঠানে মেতে উঠল পড়ুয়ারা

কোভিড কাটিয়ে কলেজের বাৎসরিক অনুষ্ঠানে মেতে উঠল পড়ুয়ারা,
কোভিড পরিস্থিতি স্বাভাবিক হতেই ২৪ মে মঙ্গলবার হলদিয়ার সুতাহাটা পঞ্চায়েত সমিতির চৈতন্যপুর বিবেকানন্দ মিশন মহাবিদ্যালয়ে শুরু হয়েছে দু'দিন ব্যাপী বাৎসরিক ক্রিয়া ও সাংস…

 

কোভিড কাটিয়ে কলেজের বাৎসরিক অনুষ্ঠানে মেতে উঠল পড়ুয়ারা,


কোভিড পরিস্থিতি স্বাভাবিক হতেই ২৪ মে মঙ্গলবার হলদিয়ার সুতাহাটা পঞ্চায়েত সমিতির চৈতন্যপুর বিবেকানন্দ মিশন মহাবিদ্যালয়ে শুরু হয়েছে দু'দিন ব্যাপী বাৎসরিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।


এদিন কলেজের বাৎসরিক অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজ্যের সেচ মন্ত্রী ডঃ সৌমেন মহাপাত্র,


এছাড়াও উপস্থিত ছিলেন হলদিয়া উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান সাধন চন্দ্র জানা,কলেজ পরিচালন সমিতির সভাপতি পার্থ বটব্যাল প্রমুখ।

তিনি বলেন এই মহাবিদ্যালয় অনেক কৃতী সন্তানের জন্ম দিয়েছে। কলেজের এন,সি,সি ও এন,এস,এস ইউনিটের সদস্যরা জেলা ছাড়িয়ে রাজ্যস্তরে সেরার সেরা পদক জয় করে এনেছে। চলতি বছরে প্রজাতন্ত্র দিবসে দিল্লির কুচকাওয়াজে হাঁটার সুযোগ পেয়েছিল ওই কলেজের 4th Sem এর ছাত্র পাপ্পু বাগ ।

এদিন কলেজ কর্তৃপক্ষ পাপ্পুকে সম্মান প্রদান করে।এবং এন,এস,এস ইউনিটের সদস্যা জুঁই কয়াল কে কোভিড যোদ্ধা হিসেবে ও ছবি এঁকে ইন্ডিয়া বুক অব রেকর্ডসে নাম তোলার জন্য রনজিৎ সিংহ কে সম্মান প্রদান করা হয়।কলেজের অধ্যক্ষ মানবেন্দ্র সাহু বলেন কোভিড দু'বছর পর কলেজে খোলার পর পুনরায় কলেজে বাৎসরিক অনুষ্ঠান ফিরে এসেছে,পড়ুয়ারা খুব খুশি।

করোনার জন্য দুবছর কলেজ বন্ধ থাকার জন্য এদিন প্রথম ও দ্বিতীয় বর্ষের পড়ুয়াদের চন্দন,গোলাপ ফুল ও মিষ্টি মুখ করিয়ে নবীন বরণ করা হয়।

এদিনের অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন মহাবিদ্যালয় এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বিশ্বনাথানন্দজী মহারাজ, হলদিয়া উন্নয়ন পর্ষদ এর ভাইস চেয়ারম্যান সাধন চন্দ্র জানা, সুতাহাটা পঞ্চায়েত সমিতির সভাপতি আনজুমা  বিবি ও সুতাহাটা বিধানসভার প্রাক্তন বিধায়ক তুষার কান্তি মন্ডল সহ বিশিষ্ট ব্যক্তিগণ। আজকের সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনা করেন মহাবিদ্যালয়ের দর্শন বিভাগের অধ্যাপক ড: অসীম কুমার মন্ডল, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপিকা স্বাগতা ভট্টাচার্য ও ইংরেজি বিভাগের অধ্যাপিকা অরুন্ধতী পাত্র  প্রমূখ।

 

No comments