Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভূপতিনগরে শুভেন্দুর থানা ঘেরাও কর্মসূচি

ভূপতিনগরে শুভেন্দুর থানা ঘেরাও কর্মসূচি
তৃণমূল কংগ্রেসের লাগামহীন সন্ত্রাস, ভোট পরবর্তী হিংসা, খুন, ধর্ষণ, লুটপাট, মিথ্যা কেসে ফাঁসানো সহ নিষ্ক্রিয় ও দলদাস প্রশাসনের বিরুদ্ধে এবং গনতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে শনিবার পূর্ব মেদিনীপুরে…

 




ভূপতিনগরে শুভেন্দুর থানা ঘেরাও কর্মসূচি


তৃণমূল কংগ্রেসের লাগামহীন সন্ত্রাস, ভোট পরবর্তী হিংসা, খুন, ধর্ষণ, লুটপাট, মিথ্যা কেসে ফাঁসানো সহ নিষ্ক্রিয় ও দলদাস প্রশাসনের বিরুদ্ধে এবং গনতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে শনিবার পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর  থানা ঘেরাও ও বিক্ষোভ মিছিল কর্মসূচি হয় ।  জেলার সকল কার্যকর্তা, মন্ডল সভাপতি সহ সকল স্তরের কার্যকর্তা ও সমর্থকরা এদিন এই মিছিলে অংশ নেন। ভূপতিনগর সুশীলা মোড় থেকে মিছিল হয় ভূপতিনগর থানা পর্যন্ত। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা সন্মানীয় শুভেন্দু অধিকারী মহাশয়,কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি সুদাম পন্ডিত সহ অন্যান্য নেত্রীত্ববৃন্দ।

থানা ঘেরাও কর্মসূচিতে আসার সময় মাধাখালিতে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়তে হলে বিজেপি সমর্থকদের সাথে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি হয়।আর তা সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে। 

তাঁর মাঝেই শুভেন্দু অধিকারী মিছিলে পা মেলান। মিছিল থানার কাছে পৌঁছলে বিজেপি কর্মী সমর্থকরা পুলিশের ওপর ক্ষিপ্ত হয়ে পুলিশ ব্যারিকেড ভাঙার চেষ্টা করে। তবে বিশৃঙ্খলা যাতে না হয় সেদিকে বার বার সচেতন করতে শোনা যায় শুভেন্দুর কন্ঠে। কিছু সময় থেকে মাইক ধরে আগামী মাসে ভূপতিনগরে দশ হাজার বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে আবারও মিছিল করার ডাক দেয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

No comments