Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রয়াত হলেন এমবিবিএস ডাক্তার কালিপদ সিনহা

প্রয়াত হলেন প্যারালাইসিস বিশেষজ্ঞ এমবিবিএস ডাক্তার কালিপদ সিনহা
পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের  গ্রাম - শোলাট বাসিন্দা এমবিবিএস ডাক্তার কালিপদ সিনহা পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় তিনি দ…

 


প্রয়াত হলেন প্যারালাইসিস বিশেষজ্ঞ এমবিবিএস ডাক্তার কালিপদ সিনহা


পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের  গ্রাম - শোলাট বাসিন্দা এমবিবিএস ডাক্তার কালিপদ সিনহা পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় তিনি দেখতেন বিশেষ করে প্যারালাইসিস রোগীর সুস্থতা করে উঠেছেন তার প্রচার রয়েছেন বিভিন্ন জায়গায় সকালে  তিনি তার নিজ বাড়িতেই চেম্বার করতেন এবং তারপরে সকাল ৮ টার পরে বিভিন্ন জায়গায় তিনি চেম্বার করতেন। দূর-দূরান্তের বহু মানুষ আসতেন তার কাছে। এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

 আজ ১৭ ই মে দুপুরে খাওয়ার পর বসেছিলেন হঠাৎ স্ট্রোক হয়ে তিনি প্রয়াত হলেন। তার এই মৃত্যু যেমন এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ঠিক তেমনিভাবেই তার বহু দূর দূরান্তে রোগীরাও আফসোস করছেন। তার আত্মা এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হলদিয়া বন্দর পত্রিকা পরিবারের তরফ থেকে । সমবেদনা জানিয়েছেন হলদিয়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলর লায়ন শেখ মজাফফর। তিনি বলেন হলদিয়া পৌরসভার প্রথম পৌর বোর্ডে কাউন্সিলর ছিলেন ডাঃ কালিপদ সিনহা তিনি যেমন পৌর এলাকায় দক্ষতার সঙ্গে কাজ করেছেন। ঠিক তেমনি ভাবে মানুষের সেবা কাজও করেছেন সারা জেলাজুড়ে বিভিন্ন জায়গায় তার চেম্বারে মধ্য দিয়ে। ভালো একজন ডাক্তার কে হারালাম আমি তার আত্মার শান্তি কামনা করি এবং তার পরিবার পরিজনদের সমবেদনা জানাই।

No comments