Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু অধিকারী গলায় বকলোস পরে বিজেপির নাম এ ঘেউ ঘেউ করছে,বিরোধী দলনেতা কে কুকুরের সাথে তুলনা করে মহিষাদলে মন্তব্য- কুণাল

অধিকারী দাদা থেকে দাদু হয়ে যাবে, শুভেন্দুকে আক্রমণ কুণালের
 শুভেন্দু অধিকারী তুমি দাদা থেকে দাদু হয়ে যাবে তবু সরকারপক্ষে আসতে হবে না তোমাকে।
এইসব বেইমান, গদ্দার, ধান্দাবাজ, চিটিংবাজ, গিরগিটদের বাবাকে এমপি, মন্ত্রী করেছেন মমতা ব্…

 


অধিকারী দাদা থেকে দাদু হয়ে যাবে, শুভেন্দুকে আক্রমণ কুণালের


 শুভেন্দু অধিকারী তুমি দাদা থেকে দাদু হয়ে যাবে তবু সরকারপক্ষে আসতে হবে না তোমাকে।


এইসব বেইমান, গদ্দার, ধান্দাবাজ, চিটিংবাজ, গিরগিটদের বাবাকে এমপি, মন্ত্রী করেছেন মমতা ব্যানার্জি। নিজেকেও এমপি, মন্ত্রী করেছেন মমতা ব্যানার্জি। আর একভাই এমপি এবং আরেকজনকে পুরসভার চেয়ারম্যান করেছেন মমতা ব্যানার্জি। সমস্ত কিছু করার পর সিবিআই আর ইডির ভয়ে বিজেপির দুয়ারে গিয়ে শুভেন্দু অধিকারী বিজেপির পোষা কুকুর ঘেউ ঘেউ করছে।" বৃহস্পতিবার ২৬ মে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্রমিক সমাবেশের সমর্থনে একটি প্রস্তুতি সভায় এসে এমন ভাবেই শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ।

তিনি আরো বলেন, "কাদের নিয়ে বিজেপি মিটিং করবে? বিজেপির যারা দূর থেকে শুনছেন তাদের বলবো ভুল করেও কাউকে জিন্দাবাদ বলতে যাবেন না। যাদের নামে জিন্দাবাদ বলবেন তিন মাস পরে তারা দেখবেন অন্য মঞ্চে বসে আছেন। দিল্লির নেতারা এসে ঘুরে দাঁড়ানোর মিটিং করছে। ঘুরে দাঁড়ানোর মিটিং করছে আর ঘুরে ঘর থেকে বেরিয়ে অন্য মঞ্চে চলে যাচ্ছে।" দিলীপ ঘোষকে বক্তব্যে টেনে কুণাল বলেন, "এমন গোষ্ঠী বাজি যে দিলীপবাবুকে টেনে বাংলা থেকে বের করে দিয়েছে। খড়্গপুরের এমপি কিন্তু বেচারাকে বলেছে ত্রিপুরা থেকে আরম্ভ করে আন্দাবান অব্দি যাও। বাংলায় তুমি থাকবে না। দ্বীপান্তরে পাঠাতো লোকে আগে। আর দিলীপবাবুকে আনদাবান পাঠিয়ে দিয়েছে। আমি দিলীপবাবুকে বলছি বিদ্রোহ করুন। এইসব দলবদলু গুলো গিয়ে আপনাকে বাংলা থেকে বের করে দিচ্ছে।" শুভেন্দু অধিকারীকে তুলোধুনো করে আরো বলেন, "এই হলদিয়া, নন্দীগ্রামকে ব্যবহার করে অধিকারীদের মতো গদ্দারেরা তৃণমূলের খেয়ে- পরে, তৃণমূলের কর্মীদের আবেগকে ব্যবহার করে নিজেদের গোটা গুষ্টির রাজনৈতিক পরিচয় তৈরি করেছে। আজ তারা বিশ্বাসঘাতকতা করেছে বাংলার সঙ্গে। তৃণমূল কংগ্রেস লড়ছে শ্রমিকের অধিকারের জন্য।"

আগামী ২৮শে মে হলদিয়া শ্রমিক সমাবেশ করতে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার তারই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় মহিষাদলে। যেখানে কুণাল ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের আইএনটিটিইউসি রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক চক্রবর্তী সহ অন্যান্যরা। 


No comments