Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান তমালিকা পন্ডাশেঠের প্রয়ান দিবসে শ্রদ্ধার্ঘ্য

হলদিয়া পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান তমালিকা পন্ডাশেঠের প্রয়ান দিবসে শ্রদ্ধার্ঘ্য আজ 29 শে মে এই দিনে হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান বিধায়ক সংবাদ সাপ্তাহিক আপনজন পত্রিকার সম্পাদক তমালিকা পন্ডা শেঠ কে হারিয়েছিলাম।একদিকে তিনি …

 




হলদিয়া পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান তমালিকা পন্ডাশেঠের প্রয়ান দিবসে শ্রদ্ধার্ঘ্য 

আজ 29 শে মে এই দিনে হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান বিধায়ক সংবাদ সাপ্তাহিক আপনজন পত্রিকার সম্পাদক তমালিকা পন্ডা শেঠ কে হারিয়েছিলাম।

একদিকে তিনি ছিলেন মহিলা নেত্রী অপরদিকে হলদিয়া পৌরসভার চারবারের চেয়ারপার্সন এবং মহিষাদলের বিধায়ক এবং সর্বোপরি কবি ও সাহিত্যিক , বিশ্ব বাংলা কবিতা ও সাহিত্য উৎসবের প্রতিষ্ঠাতা সন্মানিয়া তমালিকা পন্ডা শেঠ ।আজ  তার প্রয়ান দিবসে শ্রদ্ধা জ্ঞাপন করছি ।

হলদিয়ার বিশিষ্ট সমাজসেবী প্রণব দাস বলেন, তার অনুপস্থিতি হলদিয়ার  সকলের কাছে খুবই পীড়াদায়ক ।তিনি একজন প্রকৃত প্রকৃতি প্রেমিক ছিলেন ।

পৌরসভার বর্তমান ২৯ টি ওয়ার্ডে বহু ধরনের গাছ লাগিয়েছেন  , যার শোভা এবং সবুজায়ন হলদিয়া শিল্প শহরের নাগরিক দের দৃষ্টিতে দৃষ্টিনন্দন হয়ে রয়েছে এবং তার সময় কালে হলদিয়া শিল্প শহর উন্নত শহরে উন্নীত করতে বহু প্রকল্প তিনি কার্যকারী করে গিয়েছেন এবং তার বহু প্রকল্প এখনো সম্পন্ন করা যায়নি ।

তাঁর আত্মার শান্তি কামনা করি এবং সম্মানীয় ও শ্রদ্ধেয় ডক্টর লক্ষণ চন্দ্র শেঠ সহ দুই পুত্র ও দুই পুত্রবধূ এবং দুই নাতি কে এবং তার সকল আত্মীয় স্বজনদেরকে এবং সকল অনুরাগীদের কে সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি ।

তার অনুপস্থিতিতে তাকে ঘিরে প্রতিদিন আমরা তাঁকে স্মরণ করে চলেছি তার রেখে যাওয়া কর্মকাণ্ডকে সামনে রেখে।


No comments