Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু অধিকারীর গড় পূর্ব মেদিনীপুরের শিল্পনগরী হলদিয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়

শুভেন্দু অধিকারীর গড় পূর্ব মেদিনীপুরের শিল্পনগরী হলদিয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়
প্রদীপ কুমার মাইতি-  হলদিয়া- শনিবার পূর্ব মেদিনীপুর জেলার শিল্পনগরী  হলদিয়ায় মেগাসভা অভিষেকের। হলদিয়ায় কী বার্তা দেবেন তৃণমূলের যুবরাজ, অপেক্ষায় সারা …

 





শুভেন্দু অধিকারীর গড় পূর্ব মেদিনীপুরের শিল্পনগরী হলদিয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়


প্রদীপ কুমার মাইতি-  হলদিয়া- শনিবার পূর্ব মেদিনীপুর জেলার শিল্পনগরী  হলদিয়ায় মেগাসভা অভিষেকের। হলদিয়ায় কী বার্তা দেবেন তৃণমূলের যুবরাজ, অপেক্ষায় সারা বাংলা। তৃতীয়বার ক্ষমতায় এসে সরকারের প্রধান লক্ষ্য শিল্প। বাংলায় শিল্প বান্ধব পরিবেশ ও পরিকাঠামো গড়ে তুলছে রাজ্য।

শনিবার হলদিয়ায় মেগাসভা অভিষেকের। তৃতীয়বার ক্ষমতায় এসে সরকারের প্রধান লক্ষ্য শিল্প।

বাংলায় শিল্প বান্ধব পরিবেশ ও পরিকাঠামো গড়ে তুলছে রাজ্য। শিল্পের কাজে যাতে কোনওভাবেই বাধা না আসে সেজন্য মমতা বন্দ্যোপাধ্যায় আগেই দলকে কড়া নির্দেশ দিয়েছেন। শুক্রবার থেকে হলদিয়ায় শুরু হয়েছে বৃহত্‍ শ্রমিক সমাবেশ। রাজনৈতিক মহলের মতে হলদিয়া বাছাই গুরুত্বপূর্ণ। এ দিন শুভেন্দু অধিকারীর খাসতালুকে শ্রমিক সমাবেশ প্রধানবক্তা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়। এই সমাবেশ থেকেই একাধিক গাইড লাইন প্রকাশ করতে চলেছে শাসক দল।

হলদিয়া শিল্পতালুকে শ্রমিকদের সুরক্ষিত করতে সক্রিয় নজর রাখছে তৃণমূল কংগ্রেস। ঠিকাদারদের দৌরাত্ম বন্ধ করতে প্রশাসনের পাশাপাশি কড়া হচ্ছে দল। সাম্প্রতিক সময়ে একাধিক অভিযোগ জমা পড়েছে হলদিয়া থেকেই। সেই অভিযোগ খতিয়ে দেখেই কড়া হচ্ছে তৃণমূল কংগ্রেস। অপরদিকে প্রশাসনের তরফেও কড়া নজরদারি চালানো হচ্ছে। আপাতত বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। হেল্পলাইন মারফত্‍ যে অভিযোগগুলি এসেছে, সেখানে বলা হয়েছে, ঠিকাদারের অনেকে টাকা নিয়ে শ্রমিক নিয়োগ করে। কর্মীদের প্রাপ্য যথাযথটুকু দেওয়া হয় না। এমনকি পে স্লিপও দেওয়া হয় না। আর এই সব অভিযোগ পেয়েই কড়া প্রশাসন।

No comments