Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ছাত্রীদের অনুরোধে মুখ্যমন্ত্রীর নির্দেশিকাকে অমান্য করে নেওয়া হলো পরীক্ষা

ছাত্রীদের অনুরোধে মুখ্যমন্ত্রীর নির্দেশিকাকে অমান্য করে নেওয়া হলো পরীক্ষা
তমলুকঃ গত কয়েকদিন ধরে যেভাবে দাবদাহ চলছিলো ছাত্রছাত্রীদের কথা ভেবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গরমের ছুটি এগিয়ে আনার নির্দেশ দেন। মুখ্যমন্ত্রীর…

 



ছাত্রীদের অনুরোধে মুখ্যমন্ত্রীর নির্দেশিকাকে অমান্য করে নেওয়া হলো পরীক্ষা


তমলুকঃ গত কয়েকদিন ধরে যেভাবে দাবদাহ চলছিলো ছাত্রছাত্রীদের কথা ভেবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গরমের ছুটি এগিয়ে আনার নির্দেশ দেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো রাজ্য  স্কুল শিক্ষা দপ্তর ২ রা মে থেকে ১৫ ই জুন পর্যন্ত স্কুল ছুটির নির্দেশিকা পাঠানো হয়। তাসত্ত্বেও দেখাগেলো তমলুকেত একটি বালিকা বিদ্যালয় স্কুল খোলা রেখে পরীক্ষা নিলো। সরকারি নির্দেশিকাকে অমান্য করে স্কুল খুলে পরীক্ষা নেওয়ার বিষয়টি স্কুল কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে তমলুক  রত্নালী আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সঞ্চিতা ত্রিপাঠি জানান, স্কুল শিক্ষা দপ্তরের নির্দেশিকা অনুযায়ী  আমরা স্কুল ছুটি ঘোষনা করেছিলাম। কিন্তু স্কুলের ছাত্রী ও কিছু অভিভাবকরা অনুরোধ করে ছাত্রীদের পরীক্ষা শেষ করে তার পর স্কুল ছুটি দিতে। সোমবার সকালে দশম শ্রেণীর পড়ুয়াদের গণিত ও ভূগোল পরীক্ষা নেওয়া হয়। তবে আগামী কাল অর্থাৎ  ৩ রা মে থেকে যথারিতি স্কুল ছুটি থাকবে বলে জানান প্রধান শিক্ষিকা। 


যেখানে রাজ্যের সমস্ত স্কুল রাজ্য সরকারের নির্দেশিকা মেনে স্কুল ছুটি দিয়েছে সেখানে তমলুকেত রত্নালী আদর্শ বালিকা বিদ্যালয় খুলে পরীক্ষা  নেওয়ার বিষয়টি নিয়ে নানা প্রশ্ন উঠছে।

No comments