Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল কংগ্রেস সভাপতির নাম করে টাকা তুলতে গিয়ে গ্রেফতার হলেন যুবক

তৃণমূল কংগ্রেস সভাপতির নাম করে টাকা তুলতে গিয়ে গ্রেফতার হলেন যুবক
পূর্ব মেদিনীপুর জেলার (তমলুক সাংগঠনিক) তৃনমূল সভাপতি তুষার মন্ডলের নাম করে হলদিয়ার  আই কেয়ার  শিক্ষা প্রতিষ্ঠানের সম্পাদক এর কাছে তোলা আদায়ের অভিযোগে আটক এক ব‍্য…

 





তৃণমূল কংগ্রেস সভাপতির নাম করে টাকা তুলতে গিয়ে গ্রেফতার হলেন যুবক


পূর্ব মেদিনীপুর জেলার (তমলুক সাংগঠনিক) তৃনমূল সভাপতি তুষার মন্ডলের নাম করে হলদিয়ার  আই কেয়ার  শিক্ষা প্রতিষ্ঠানের সম্পাদক এর কাছে তোলা আদায়ের অভিযোগে আটক এক ব‍্যাক্তি।

 সূত্রের খবর হলদিয়ার আইকেয়ার সংস্থার সম্পাদক আশিষ লাহিড়ির কাছ থেকে তৃনমূল সভাপতি তুষার মন্ডলের নাম করে  ২  এপ্রিল  এবং ৫ এপ্রিল  প্রায় 2 লক্ষ টাকা নিয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি।

 গত ২১ এপ্রিল তিন লক্ষ টাকা তোলা আদায়ের চেষ্টা করেছিল এক ব‍্যাক্তি।হলদিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসুদেবপুর এর বাসিন্দা জগন্নাথ জানা তিনি তৃণমূল কংগ্রেস  পরিচয় দিয়ে ৩ ( তিন) লক্ষ টাকা আত্মসাৎ করতে চেয়েছিল।

 কিন্তু আইকেয়ারের সম্পাদক আশীষ লাহিড়ী তৃণমূল কংগ্রেস সভাপতি  তুষার মন্ডল এর সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি তা অস্বীকার করেন। এরপর ওই ব‍্যাক্তির বিরুদ্ধে হলদিয়া থানায় অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তিকে আটক করে হলদিয়া থানার পুলিশ।৪১৯,৪২০ নং ধারায় হলদিয়া থানার পুলিশ মহাকুমার আদালতে তুললে বিচারক পাঁচ দিনের পুলিশ রিমান্ডে দেয়।



No comments