Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বি আর আম্বেদকরের জন্ম জয়ন্তী উপলক্ষে সেবা সপ্তাহ পালন

বি আর আম্বেদকরের জন্ম জয়ন্তী উপলক্ষে সেবা সপ্তাহ পালনবি আর আম্বেদকর এর জন্ম জয়ন্তী উপলক্ষে ৭-২০  এপ্রিল পর্যন্ত সেবা সপ্তাহ পালন করছে ভারতীয় জনতা পার্টি। ১২ ই এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলা তফশিল-মোর্চা জেলা সংগঠনের উদ্যোগে দুস্থ…

 



বি আর আম্বেদকরের জন্ম জয়ন্তী উপলক্ষে সেবা সপ্তাহ পালন

বি আর আম্বেদকর এর জন্ম জয়ন্তী উপলক্ষে ৭-২০  এপ্রিল পর্যন্ত সেবা সপ্তাহ পালন করছে ভারতীয় জনতা পার্টি। ১২ ই এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলা তফশিল-মোর্চা জেলা সংগঠনের উদ্যোগে দুস্থ মানুষের স্বাস্থ্য পরীক্ষা ,রক্তের সংকট মেটাতে রক্তদান শিবির, এবং পরিবেশের ভারসাম্য রক্ষা করতে চারা গাছ বিতরণ এবং গাছ লাগানোর কর্মসূচি গ্রহণ করলেন।

 রক্তদান শিবিরের স্বাস্থ্য পরীক্ষা চারাগাছ বিতরণ

পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া টাউনশিপে ভারতীয় জনতা পার্টি তপশিলি মোর্চার  তমলুক সাংগঠনিক জেলা উদ্যোগে  বি আর আম্বেদকরের জন্মদিন উপলক্ষে  রক্ত দান শিবির,চারাগাছ বিতরণ ,স্বাস্থ্য পরীক্ষার আয়োজন।

রক্তদান শিবিরের উদ্যোক্তা প্রানোতোষ বিজলীর বলেন গত আম্ফান বহুগাছ নস্ট হয়েছে। শিল্প  শহরে ভারসাম্য রক্ষা করার জন্য এই গাছ লাগানো। রক্তদান শিবিরে ৫০ জন স্বেচ্ছায় রক্তদান করলেন,সকালের সুস্বাস্থ্যের কথা ভেবেই স্বাস্থ্য পরীক্ষাকরলেন শতাধিক। আজকের সভায় উপস্থিত ছিলেন

ডাঃ সুদীপ দাস- রাজ্য সভাপতি এসসি মোর্চা, ছিলেন

 তপন ব্যানার্জি- তমলুক সংগঠনের জেলা সভাপতি 

 শুভ্র দাস- জেলা সম্পাদক তমলুক সংগঠন জেলা কমিটি,

 মদন রুহিয়াদাস- রাজ্য সহ-সভাপতি এসসি মোর্চা,

 উৎপল সানি-রাজ্য সম্পাদক এসসি মোর্চা,

 বিশ্বনাথ দোলাই- রাজ্য সম্পাদক এসসি মোর্চা,

পিজুস বারিক- সম্পাদক, তমলুক সংগঠন জেলা কমিটি, বিশ্বজিৎ কয়াল তমলুক নগর মন্ডল এসসি মোর্চা সভাপতি। উপস্থিত ছিলেন ভারতীয় মজদুর সংঘ রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলী প্রমূখ।

No comments