Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আবর্জনার স্তুপ ঢিলছোড়া দূরত্বে হলদিয়া পৌরসভার সামনে

আবর্জনার স্তুপ ঢিলছোড়া দূরত্বে হলদিয়া পৌরসভার সামনে- সম্প্রতি হলদিয়া পুরসভার বাজেট পেশ করা হয়েছে।১০ মার্চ বুধবার ২০২২-২০২৩ অর্থবর্ষের প্রস্তাবিত মোট বাজেট প্রায় ২৮৩ কোটি টাকা বলে জানিয়েছেন পুরসভার চেয়ারম্যান সুধাংশু মন্ডল।বাজেট…

 


আবর্জনার স্তুপ ঢিলছোড়া দূরত্বে হলদিয়া পৌরসভার সামনে

- সম্প্রতি হলদিয়া পুরসভার বাজেট পেশ করা হয়েছে।১০ মার্চ বুধবার ২০২২-২০২৩ অর্থবর্ষের প্রস্তাবিত মোট বাজেট প্রায় ২৮৩ কোটি টাকা বলে জানিয়েছেন পুরসভার চেয়ারম্যান সুধাংশু মন্ডল।বাজেটে পুর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন খাতে বরাদ্দ করা হয়েছে মোট বাজেটের ৬.৮৩%,প্রায় ১৯ কোটি টাকা।কিন্তু এখন প্রশ্ন একটাই,এতো টাকা ব‍্যায় করেও কি শহরে পরিচ্ছন্নতা ফিরবে.?

হলদিয়ায় একাধিক শিল্পকারখানা থাকায় অন‍্যান‍্য পুরসভার থেকে এখানে বর্জ‍্যের পরিমাণ অনেক বেশি।পুরসভার তরফ থেকে একটি বেসরকারি সংস্থার কর্মীরা ছোট গাড়ির মাধ‍্যমে শহর পরিক্রমা করে নোংরা আর্বজনা তুলে এনে বড় ডাষ্টবিনে ফেলে।

পুরবাসীর দাবি সঠিক নজরদারির অভাবে বহু জায়গায় যত্রতত্র পড়ে রয়েছে।

হলদিয়া সিটি সেন্টার সংলগ্ন মাতঙ্গিনী মোড়ে এইচপিএল লিঙ্ক রোডের ধারে,হলদিয়া পৌরসভা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে হলদিয়া মহকুমা আদালতে যাওয়ার রাস্তার দু-ধারে পড়ে রয়েছে নোংরা আবজর্না।এই  ধরনের ছবি পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ডে। ভারতীয় জনতা পার্টি বিএমএস কার্যকরী সভাপতি প্রদীপ বিজলীর  দাবি লোক দেখানো বাজেট ঘোষণা করেছে পুরসভা।

আদপে তার এক শতাংশ কাজ হবে না।যদিও একথা মানতে নারাজ বর্তমান চেয়ারম্যান।

তিনি জানিয়েছেন যে ওয়ার্ড গুলিতে সমস্যা রয়েছে সেগুলি শ্রীঘ্রই খতিয়ে দেখা হবে।

তিনি আরও বলেন যে বেসরকারি সংস্থা ওই কাজে যুক্ত রয়েছে তাদের সাথে কথা বলে ব‍্যবস্থা নেওয়া হবে।

No comments