Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের প্রকৃতি পর্যবেক্ষণ শিবির

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের প্রকৃতি পর্যবেক্ষণ শিবিরপশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে প্রকৃতি পর্যবেক্ষণ শিবির১১ মার্চ শুক্রবার অনুষ্ঠিত হল  কুকড়াহাটি নদী ধারে।উপস…

 



পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের প্রকৃতি পর্যবেক্ষণ শিবির

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে প্রকৃতি পর্যবেক্ষণ শিবির১১ মার্চ শুক্রবার অনুষ্ঠিত হল  কুকড়াহাটি নদী ধারে।

উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের সম্পাদক মনীন্দ্রনাথ গায়েন,পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের জেলা কমিটির সহ-সম্পাদক নকুল চন্দ্র ঘাঁটী সহ অন‍্যান‍্যরা।

ঢেকুয়া বিবেকানন্দ অগ্রণী সংঘ হাইস্কুলের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।জীবনের জন্য বিজ্ঞান, মানবজাতির জন্য বিজ্ঞান, বিজ্ঞান কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ পূর্ব মেদিনীপুর জেলার সম্মেলনের পরেই ছাত্র-ছাত্রীদের বিজ্ঞানমনস্ক করার অভিনব উদ্যোগ নেন হলদিয়া সুতাহাটা বিজ্ঞান কেন্দ্র। জেলা কমিটির সহ-সম্পাদক নকুল চন্দ্র খাঁটি বলেন বিজ্ঞান নিয়ে আমাদের চলার কুসংস্কারমুক্ত করতেই বিজ্ঞান কে সাথে নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। হলদিয়া সুতাহাটা বিজ্ঞান কেন্দ্রের  সম্পাদক এবং বিবেকানন্দ অগ্রণী সংঘ প্রধান শিক্ষক মনীন্দ্রনাথ গায়েন বলেন ছাত্র-ছাত্রীদের মেলবন্ধন করাই লক্ষ্য নিয়ে বিজ্ঞানমনস্কতা করার জন্যই আমাদের এই শিবির।




No comments