Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

১৪ ই মার্চ নন্দীগ্রাম শহীদ তর্পণ করতে গিয়ে শাসক এবং বিরোধী দলের মধ্যে উত্তেজনা ছড়ায়

১৪ ই মার্চ নন্দীগ্রাম শহীদ তর্পণ করতে গিয়ে শাসক এবং বিরোধী দলের মধ্যে উত্তেজনা ছড়ায়
নন্দীগ্রামে শহীদ বেদীতে মাল্যদান করতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি প্রথমে অধিকারী পল্লীতে এবং পরে গোকুলনগর এ। শহীদ বেদী গঙ্গা জ…

 


১৪ ই মার্চ নন্দীগ্রাম শহীদ তর্পণ করতে গিয়ে শাসক এবং বিরোধী দলের মধ্যে উত্তেজনা ছড়ায়


নন্দীগ্রামে শহীদ বেদীতে মাল্যদান করতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি প্রথমে অধিকারী পল্লীতে এবং পরে গোকুলনগর এ। শহীদ বেদী গঙ্গা জল দিয়ে পরিষ্কার করে 

নন্দীগ্রামের শহীদ বেদীতে মাল্যদান করেন শুভেন্দু অধিকারী।  নন্দীগ্রামের ভাঙাবেড়িয়া ও গোকুলনগরে ১৪ মার্চ শহীদ দিবসে হাজির স্থানীয় বিজেপি বিধায়ক ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শহীদ দিবস পালনে শহীদ বেদীতে মাল্যদান নিয়ে তৃণমূল-বিজেপি তরজা তুঙ্গে। শহীদ দিবস পালনের জন্য নন্দীগ্রামে ভাঙ্গা বেড়াতে মঞ্চ করা হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে। পাল্টা শহীদ দিবস পালনের জন্য  নন্দীগ্রামের অধিকারী পাড়াতে মঞ্চ করা হয়েছে বিজেপির তরফ থেকে। শহীদ দিবস পালন নিয়ে একটা উত্তেজনার আচ ছিল আগে থেকেই নন্দীগ্রামের  প্রশাসন। সেইমতো শাসকদল অর্থাৎ তৃণমূলকে সময় দিয়েছিল প্রথমার্ধে অর্থাৎ দুপুর একটা পর্যন্ত। দুপুরের পর বিজেপির পক্ষ থেকে শহীদ বেদীতে মাল্যদান এর নন্দীগ্রামের প্রশাসনের নির্দেশে ছিল । সেইমতো  বিজেপির পক্ষ থেকে মাল্যদান করতে এলে শুরু হয় তুমুল গোলমাল ও উত্তেজনা। 

নন্দীগ্রাম শহীদ দিবস ঘিরে উত্তেজনা,গকুলনগর সহিদ বেদি থেকে মালা খুলে নেওয়ার অভিযোগে আবারও উত্তপ্ত নন্দীগ্রাম,অভিযোগ সহিদ বেদীতে তৃণমূল কংগ্রেস মাল্যদান করেন,এর পরেই বিজেপির সেই সহিদ বেদীতে মাল্যদান এর কথা ছিল ,সেই মত বিজেপি সমর্থকরা বেদি গঙ্গা জল দিয়েপরিষ্কার এর সময়ে তৃণমূল এর মালা খুলে ফেলাকে কেন্দ্র করে  গন্ডগোল এর সূত্রপাত হয় ,বিজেপি সমর্থক দের অভিযোগ নির্ধারিত সময়ের পরেও তৃণমূল সমর্থকরা সেই জায়গায় মদ্যপ অবস্থায় গন্ডগোল এর সূত্রপাত ঘটায়।


নন্দীগ্রামের শহীদ দিবসে মাল্যদান নিয়ে দুপুর গড়াতেই তুমুল উত্তেজনা দেখা গেল তৃণমূল বিজেপির মধ্যে। ঘটনাস্থলে নন্দীগ্রাম থানার পুলিশ ও বিশাল পুলিশবাহিনী ও রেপ।

No comments