Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার তরুণ ছাত্রের সাফল্য ছবি এঁকে "ইন্ডিয়া বুক অব রেকর্ডসে" জায়গা পেল রনজিৎ

হলদিয়ার তরুণ ছাত্রের সাফল্যছবি এঁকে "ইন্ডিয়া বুক অব রেকর্ডসে" জায়গা পেল রনজিৎভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/soyYLcaqgMwমায়ের উৎসাহে ছোট থেকেই ছবি আঁকায় হাতেখড়ি তার।সব ধরনের ছবি আঁকতে ভালোবাসে সে।ছবি এঁকেই '…

 


হলদিয়ার তরুণ ছাত্রের সাফল্য

ছবি এঁকে "ইন্ডিয়া বুক অব রেকর্ডসে" জায়গা পেল রনজিৎ

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/soyYLcaqgMw

মায়ের উৎসাহে ছোট থেকেই ছবি আঁকায় হাতেখড়ি তার।সব ধরনের ছবি আঁকতে ভালোবাসে সে।ছবি এঁকেই 'ইন্ডিয়া বুক অব রেকর্ডসে' জায়গা পেল হলদিয়ার বিবেকাকন্দ মিশন মহাবিদ‍্যালয়ে দ্বিতীয় বর্ষের ছাত্র রণজিৎ সিংহ।হলদিয়ার বাজিতপুর গ্ৰামের ওই তরুণের ছবি আঁকার পাশাপাশি বাঁশি বাজানোও নেশা।বাড়ির প্রতিটি কোণায় কোণায় তার হাতের ছোঁয়ায় ফুটে উঠেছে বিভিন্ন দেবদেবীর ছবি।

গাছ লাগানো,পরিবেশ দূষণ ও জল অপচয় নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে ছবি আঁকেন বছর চব্বিশের ওই তরুণ।ইন্ডিয়া বুক অব রেকর্ডে নাম ওঠার পর শংশাপত্র,পদক ও কলম এসে পৌঁচ্ছেছে তার কাছে।

রণজিৎ জানিয়েছে তার এই সাফল‍্যের পেছনে বাবা,মায়ের পাশাপাশি স্কুল,কলেজের শিক্ষক-শিক্ষিকা সহ বন্ধু,বান্ধবীদের ভূমিকা রয়েছে।

আগামীদিনে নিজে প্রতিষ্ঠিত হয়ে বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করতে চায়।তার এই সাফ‍ল‍্যের খবর সমাজ মাধ‍্যমে জানাজানি হতেই তার কাছে একের পর এক শুভেচ্ছা বার্তা আসতে শুরু করেছে।বর্তমান পরিস্থিতিতে রণজিৎ-এর মতো তরুণরাই পারে নবীন প্রজন্মকে সঠিক দিশা দেখাতে।তাঁর এই সাফল‍্যে খুশি পরিজন থেকে এলাকার বাসিন্দারা।

No comments