Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁচ জেলার সভাপতি বদল

পাঁচ জেলার সভাপতি বদল
মঙ্গলবার নজরুল মঞ্চে সাংগঠনিক সভায় একাধিক রদবদল আনেন তিনি। উত্তর কলকাতার সভাপতি করা হয়েছে লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে।পাঁচ জেলায় তৃণমূলের সভাপতি বদল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গ…

 



পাঁচ জেলার সভাপতি বদল


মঙ্গলবার নজরুল মঞ্চে সাংগঠনিক সভায় একাধিক রদবদল আনেন তিনি। উত্তর কলকাতার সভাপতি করা হয়েছে লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে।

পাঁচ জেলায় তৃণমূলের সভাপতি বদল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নজরুল মঞ্চে সাংগঠনিক সভায় একাধিক রদবদল আনেন তিনি। উত্তর কলকাতার সভাপতি করা হয়েছে লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। বদলে তাপস রায়কে রাজ্য কমিটির সহ সভাপতি পদ দেওয়া হয়েছে। কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভাপতি পদে নিয়ে আসা হয়েছে নাকাশিপাড়ার ছয় বারের বিধায়ক কল্লোল খাঁকে। কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রকে সরিয়ে দায়িত্বে আনা হয়েছে তাঁকে। বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বদল করেছেন তিনি। সেখানে আলোরানি সরকারের বদলে সভাপতি করা হয়েছে প্রাক্তন বিধায়ক গোপাল শেঠকে।


তমলুক সাংগঠনিক জেলার সভাপতি হয়েছেন তুষার মণ্ডল। ওই জেলার সংগঠনের চেয়ারম্যান করা হয়েছে সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্রকে। ওই জেলার সভাপতি পদে এত দিন ছিলেন দেবব্রত মণ্ডল। কোচবিহার জেলার সভাপতি করা হয়েছে প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায়কে। ওই জেলা সভাপতির দায়িত্ব থেকে সরিয়ে সংগঠনের চেয়ারম্যান করা হয়েছে গিরিন বর্মনকে। সভা শেষ হয়ে যাওয়ার পরে মুখ্যমন্ত্রী কোচবিহারের সাংগঠনিক পরিবর্তনের কথা জানিয়ে দেন। মূল সংগঠনের জেলা সভাপতি পদে বদলের পাশাপাশি ছাত্র ও যুব সংগঠনেও বেশ কিছু বদল আনবেন বলেও এ দিনের সভায় ইঙ্গিত দিয়েছেন মমতা।

No comments