Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২৫ বছর পূর্তি উৎসবের সূচনা হলদিয়া হাজরা মোড় নটরাজ ড্যান্স এ্যান্ড কালচারাল একাডেমির

২৫ বছর পূর্তি উৎসবের সূচনা হলদিয়া হাজরা মোড় নটরাজ ড্যান্স এ্যান্ড কালচারাল একাডেমি
হলদিয়া হাজরা মোড় নটরাজ ড্যান্স এ্যান্ড কালচারাল একাডেমির উদ্যোগে  ২৫ বছর উপলক্ষে সংস্থার জিম সেন্টারে আজ এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছ…

 



২৫ বছর পূর্তি উৎসবের সূচনা হলদিয়া হাজরা মোড় নটরাজ ড্যান্স এ্যান্ড কালচারাল একাডেমি


হলদিয়া হাজরা মোড় নটরাজ ড্যান্স এ্যান্ড কালচারাল একাডেমির উদ্যোগে  ২৫ বছর উপলক্ষে সংস্থার জিম সেন্টারে আজ এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।


উপস্থিত আছেন পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন পত্র-পত্রিকা এবং নিউজ চ্যানেলের সাংবাদিক গন।


সংস্থার কর্নধার ছন্দা জানা বলেন দেখতে ২৫ বৎসর অতিক্রান্ত হতে চলেছে আগামী দিনেই  এই সংস্থা এগিয়ে চলুক সকলের সহযোগিতা নিয়ে। 

আজকের সভায় সকলকে আবির ফুল এবং ব্যাচ দিয়ে বরণ করে নিলেন শ্রীমতি  ছন্দা জানা  এবং রেশমী জানা ও  দেবাঙ্গনা জানা (পাএ) সহ একাডেমি ছাত্র-ছাত্রী বৃন্দ।

সভায় সঞ্চালনা করেন কবি সাহিত্যিক শিক্ষক শুভঙ্কর দাস।

সংস্থার অন্যতম সদস্য এবং বাড়ির বড় বৌমা রেশমী জানা বলেন দেখতে দেখতে প্রায় ২৪ বছর অতিক্রান্ত করে ২৫ তম বৎসরে পড়েছি।


কোভিড পরিস্থিতি কাটিয়ে ধীরে ধীরে আমরা স্বাভাবিক ছন্দে ফিরছে আলোর সন্ধানে এবারের থিম অন্ধকারকে দূর করে আলোর দিকে এগিয়ে চলতে হবে শুধু সিলেবাস নয় স্কুল যাওয়া নয় টিউশন নয় মোবাইল নয় তাদের দিতে হবে নতুন প্রাণের ছন্দ উত্তাল মিলবে আবার সবার সাথে ফাগুনের এই রঙিন ফুলে ফুলে।

আগামী ১৭ মার্চ দোল উৎসবের রইল  সাদর আমন্ত্রণ। বাড়ির ছোট বৌমা দেবাঙ্গনা তিনি বলেন আমরা সকলে মিলে কোভিড কে জয় করেছি। সংস্থা সকলের সহযোগিতা নিয়ে আরো এগিয়ে যাবে এই আশা করি।

সংস্থার অন্যতম কর্ণধার উৎপল জানা বলেন আমরা দেখতে দেখতে প্রায় ২৪ টা বছর কাটিয়ে ২৫ বছরে পদার্পন করেছি।

সকলে  দূর থেকে ভাবে বড় বড়লোকদের অনুষ্ঠান ,আমরা বলব সকলেই সমান আমরা অনুষ্ঠানটা করি সকলের সহযোগিতা সকলের উপস্থিতি মধ্য দিয়ে।

কোন রাজনীতির রং লাগাবেন না। আসুন সকলে মিলে হলদিয়াতে সাংস্কৃতিক মনোভাবাপন্ন নতুন প্রজন্মকে গড়ে তুলি, সংস্থার অন্যতম কর্ণধার ছন্দা জানা বলেন  আগামী ১৭ মার্চ অন্যান্য বছরের মতো আমরা অনুষ্ঠান করব , এবং ‌একদিনে এবারের রোড শো থাকছে না  কোভিড পরিস্থিতি এখনো কেঁটে উঠেনি সেই কথা মাথায় রেখেই বিশিষ্ট অতিথিদের সমন্বয়ের অনুষ্ঠিত হবে। ন ওড়িশি নৃত্য, নাট্য চিত্রাঙ্গদা সৃজনশীল নৃত্য সঙ্গীত সন্ধ্যা সকলের উপস্থিতিতে প্রানোজ্জল হয়ে উঠুক নটরাজ প্রাঙ্গণ । তিনি আরো জানান সকলের সাথে উপস্থিত  থাকবেন শ্রীমৎ স্বামী দেবাবরানন্দ মহারাজ অধ্যক্ষ রামকৃষ্ণ মঠ লালগড় ঝাড়গ্রাম। মাননীয় বিরবাহা হাঁসদা  পশ্চিমবঙ্গ সরকার প্রতিমন্ত্রী কেতা সুরক্ষা প্রতিমন্ত্রী এবং সাঁওতালি সিনেমার মহানায়িকা। উপস্থিত থাকবেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল । শ্রীমতি রুপা মজুমদার নবকল্লোল এবং দেব সাহিত্য পত্রিকার সম্পাদক। শ্রীমতি সুমিত্রা পাত্র কর্মাধক্ষ নারী ও শিশু কল্যাণ পূর্ব মেদিনীপুর । রেশমা নিলোফার বিশালক্ষী রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত পাইলট শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট কলকাতা। শ্রীমতি  জয়ন্তীরায় দণ্ডপাট শিক্ষা কর্মাধক্ষ পূর্ব মেদিনীপুর চেয়ারম্যান ইন কাউন্সিলর হলদিয়া পৌরসভা।ডঃ অসীম কুমার শীল চক্ষু বিশেষজ্ঞ মেডিকেল ডাইরেক্টর বিবেকানন্দ মিশন আশ্রম নেএ নিরাময় নিকেতন হলদিয়া পূর্ব মেদিনীপুর এবং ডাক্তার সমীরণ খাঁড়া শিশুরোগ বিশেষজ্ঞ হলদিয়া পূর্ব মেদিনীপুর । তিনি আরও বলেন এই সময়ে ২৪ বছরে বহু -ছাত্রী নটরাজ ডান্স একাডেমি থেকে তারা বেরিয়ে জীবনে প্রতিষ্ঠিত হয়েছেন। তারাও আসবেন ওই দিনের অনুষ্ঠানে তাই সকলের রইল সাদর আমন্ত্রণ।


No comments