Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সরকারি বাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ, অবরুদ্ধ জাতীয় সড়ক

সরকারি বাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ, অবরুদ্ধ জাতীয় সড়ক
দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের ভয়াবহ সরকারি বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষের জখম একাধিক বাসযাত্রী। রক্তাক্ত জখম বাস যাত্রীদের উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্…

 


সরকারি বাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ, অবরুদ্ধ জাতীয় সড়ক


দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের ভয়াবহ সরকারি বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষের জখম একাধিক বাসযাত্রী। রক্তাক্ত জখম বাস যাত্রীদের উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে  দুপুর ১ টা নাগাদ দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায়।

দুর্ঘটনার পর বেশ কিছু সময় জন্য জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে রামনগর থানার ও কাঁথি থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িতে উদ্ধার করার পরে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ। পাশাপাশি রক্তাক্ত জখম যাত্রীদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে পাঠান।

জানা গিয়েছে, শুক্রবার সকালে দীঘা থেকে যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ‍্যে রওনা দিয়েছে সরকারি বাস। কাঁথি থেকে রামনগরের উদ্দেশ্যে যাচ্ছিল ডাম্পারটি। দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় যাত্রীবাহী সরকারী বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ হয়। দুটি গাড়ি দুমড়ে মুচড়ে যায়। এরপর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে।

ঘটনার খবর পেয়ে ছুটে আসে রামনগর ও কাঁথি থানার পুলিশ। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আহত বাস যাত্রীদের উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। দুর্ঘটনার ফলে প্রায় ১৫ জন বাস যাত্রী গুরুতর জখম হন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। দুর্ঘটনার পর ডাম্পারের চালক এলাকা ছেড়ে চম্পট দেয়। পুলিশ দুটো গাড়ি উদ্ধার করে রামনগর থানায় নিয়ে আসে। দ্রুতগতিতে থাকার কারণে দুর্ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান

দুটি গাড়ি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। কি কি কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ডাম্পারের চালক এখনও পলাতক। চালককে দ্রুত খুঁজে বার করা হবে বলে জানিয়েছেন রামনগর থানার ওসি।

No comments