Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নারানদা নিউ প্রাথমিক বিদ্যালয় পঠন-পাঠন পরিচালনা করছেন শিক্ষারত্ন বর্তমান অবসর প্রাপ্ত শিক্ষিকা শ্রীমতি দুর্গা রানী দে

নারানদা নিউ প্রাথমিক বিদ্যালয়  পঠন-পাঠন পরিচালনা করছেন শিক্ষারত্ন বর্তমান অবসর প্রাপ্ত শিক্ষিকা শ্রীমতি দুর্গা রানী দেকোভিদ পরিস্থিতি শুরু হতেই দুই হাজার কুড়ি সাল জুন মাস থেকে এইভাবে ক্লাস নিচ্ছেন বাড়ি বাড়ি পাড়ায় পাড়ায় এব…

 



নারানদা নিউ প্রাথমিক বিদ্যালয়  পঠন-পাঠন পরিচালনা করছেন শিক্ষারত্ন বর্তমান অবসর প্রাপ্ত শিক্ষিকা শ্রীমতি দুর্গা রানী দে

কোভিদ পরিস্থিতি শুরু হতেই দুই হাজার কুড়ি সাল জুন মাস থেকে এইভাবে ক্লাস নিচ্ছেন বাড়ি বাড়ি পাড়ায় পাড়ায় এবং বর্তমানে বিদ্যালয়ের সামনে তার শিক্ষকতা জীবনে নিজ রূপায়িত সবুজ বোর্ডের সামনে বিবেকানন্দ প্রাঙ্গণে।। কিন্তু ছাত্র ছাত্রীদের রোদে কষ্ট হওয়াতে তাদের নিয়ে অনতিদূরে ছায়াতে তাদের শিক্ষণ-শিখন পরিচালনা করেন। দ্বিতীয় শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত বিভিন্ন ক্লাসের ছাত্র ছাত্রীরা তাদের পাঠের জন্য উপস্থিত  হয়। যদিও তিনি আজ শুধু পঞ্চম শ্রেণী কে  ডেকেছিলেন।

উল্লেখ্য প্রথাগত অবসরের পরেও তিনি পয়লা ফেব্রুয়ারি 2022 হতে নিয়মিত বিদ্যালয় যাচ্ছেন এবং পঠন-পাঠন পরিচালনা করছেন বিদ্যালয় বহির্ভূত পরিবেশে। পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া এক নম্বর চক্রের পাঁশকুড়া পৌরসভার অন্তর্গত নারানদা নিউ প্রাথমিক বিদ্যালয় হতে শিক্ষারত্ন শ্রীমতি দুর্গা রানী কে প্রথাগত অবসর গ্রহণ করেছেন। তার তার পূর্বে তিনি নিজে বিদ্যালয় কে ১৬ ই নভেম্বর 2021 তারিখে বিদ্যালয়ের চাবি পাওয়ার পর বিদ্যালয়ে ঢুকতে পাওয়ায় নিজ শিক্ষকতা ব্রত হতে তার দেবালয় সম প্রাণপ্রিয় বিদ্যালয় কে স্বর্গপুরী মতো করে নান্দনিকভাবে সুসজ্জিত করেছেন চলে যাওয়ার আগে মুহূর্ত পর্যন্ত।

No comments