Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গলায় মাদুলি ঝোলালেই পালাবে করোনা! হলদিয়ার গ্রামে ব্যবসা চলছে ভালই

গলায় মাদুলি ঝোলালেই পালাবে করোনা! হলদিয়ার গ্রামে ব্যবসা চলছে ভালইবাড়ির ভেতরে একটা মাদুলি ঝুলিয়ে রাখার সঙ্গে সঙ্গে গলাতেও একটা মাদুলি পরতে হবে। তা হলেই করোনাভাইরাস দূরে চলে যাবে! দাবি কাদের মিঞা করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে হলদ…

 


গলায় মাদুলি ঝোলালেই পালাবে করোনা! হলদিয়ার গ্রামে ব্যবসা চলছে ভালই

বাড়ির ভেতরে একটা মাদুলি ঝুলিয়ে রাখার সঙ্গে সঙ্গে গলাতেও একটা মাদুলি পরতে হবে। তা হলেই করোনাভাইরাস দূরে চলে যাবে! দাবি কাদের মিঞা

 করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে হলদিয়ায় চলছে মাদুলি কেনাবেচা। আর তা দেখেই অনেকে প্রশ্ন তুলেছেন, এবার কি তবে করোনা তাড়াতে ভরসা মাদুলি! করোনার জন্য অব্যর্থ দাওয়াই মাদুলি- এই মর্মে বিজ্ঞাপনী প্রচারকে সামনে রেখেই মাদুলি বিক্রি চলছে হলদিয়ার গ্রামে গ্রামে।'গলায় মাদুলি ঝোলান, আর করোনা থেকে সেরে উঠুন।' এটাই স্লোগান। আর এই স্লোগানকেই সাইন বোর্ডে লিখে প্রকাশ্যে টাঙিয়েও দিয়েছেন হলদিয়ার সুতাহাটার সৈয়দ আবদুল কাদের মিঞা নামে এক ব্যাক্তি। যিনি দাবি করছেন- বাড়ির ভেতরে একটা মাদুলি ঝুলিয়ে রাখার সঙ্গে সঙ্গে গলাতেও একটা মাদুলি পরতে হবে। তা হলেই করোনাভাইরাস দূরে চলে যাবে!

৭৭ বছরের আবদুল কাদেরের অদ্ভুত দাবিতে সাড়া দিচ্ছেন গ্রামের মানুষজন। লোকজন আসছেন এবং তাঁর বাড়ি থেকে মাদুলি কিনে নিয়েও যাচ্ছেন। নিউজে নিজের বাড়িতে বসেই তিনি সেই কথা জানিয়েছেন। মাদুলির দাম এক হাজার থেকে ১৫ টাকা পর্যন্ত ধার্য রেখেছেন তিনি। দরিদ্র মানুষদের দামে ছাড় দিয়ে কম টাকায়ও নিচ্ছেন বলে তিনি জানিয়েছেন।

তাঁর দাবি, লোকজন বিশ্বাস করুন বা না করুন, তাঁর দেওয়া এই মাদুলি করোনা রুখতে অব্যর্থ মহৌষধী। তিনি জোর গলায় দাবি করছেন, এই মাদুলি গলায় ঝোলালে করোনা থেকে সেরে উঠবে যে কেউ। যদিও করোনা ঠেকাতে মাদুলি তথ্য ভুল বলেই দাবি করছেন চিকিৎসক এবং বিজ্ঞান কর্মীরা। যুক্তিবাদীদের কথায়, মাদুলির বিষয়টি একেবারেই বুজরুকি!

No comments