Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খেলার মাঠের ধারে মিষ্টি দোকানের গরম জলে পড়ে শিশু কন্যার মৃত্যু, দোকান ভাঙচুর উত্তপ্ত এলাকা

মেছেদাতে মিষ্টি দোকানের গরম জলে পড়ে শিশু কন্যার মৃত্যু, দোকান ভাঙচুর উত্তপ্ত এলাকা পুর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার মেছেদাতে চিলড্রেন পার্কের সামনে মিষ্টি দোকানের ফুটন্ত গরম জলে পরে মৃত্যু হলো ৫ বৎসরের শিশুকন্যা অঙ্কিতা গোস্ব…

 




মেছেদাতে মিষ্টি দোকানের গরম জলে পড়ে শিশু কন্যার মৃত্যু, দোকান ভাঙচুর উত্তপ্ত এলাকা

 পুর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার মেছেদাতে চিলড্রেন পার্কের সামনে মিষ্টি দোকানের ফুটন্ত গরম জলে পরে মৃত্যু হলো ৫ বৎসরের শিশুকন্যা অঙ্কিতা গোস্বামী বাড়ি শান্তিপুর বিদ্যাসাগর পল্লীতে। বাবা অর্ণব গোস্বামী পেশায় গাড়ি চালক।অভিযোগ ৩১ ডিসেম্বর দুপুরে পার্কের সামনে তিন শিশু খেলছিলো সেই সময় কড়াই ভর্তি ফুটন্ত জলে পড়ে জায়। তাকে প্রথমে তমলুক পরে কলকাতা পিজি হাসপাতালে ভর্তি করা হয় সেখানে গতকাল ৪ ই জানুয়ারি মারা যায়। 

খেলার সময় পার্কের গেটের বাইরে থাকা মিষ্টির দোকানের ফুটন্ত জলে পড়ে গিয়ে মৃত্যু হল একটি শিশুর। পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মেচেদা চিলড্রেন্স পার্ক এলাকার ঘটনা। মৃত শিশুর নাম অঙ্কিতা গোস্বামী (৫)।  তার বাড়ি শান্তিপুরের বিদ্যাসাগরপল্লিতে। এই ঘটনার খবর পেয়ে ক্ষুব্ধ এলাকাবাসী মিষ্টির দোকানটিতে ভাঙচুর চালায়। তবে, এখনও পর্যন্ত ঘটনায় পুলিশে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে কোলাঘাট থানা সূত্রে জানা গিয়েছে।

মৃত শিশুর বাবা অর্ণব গোস্বামী বলেন, ‘‘গত ৩১ ডিসেম্বর দুপুর নাগাদ মেচেদার চিলড্রেন্স পার্কের মূল গেটের সামনে খেলা করছিল অঙ্কিতা-সহ তিন শিশু। সেই সময় গেটের ঠিক সামনেই মিষ্টির দোকানের বাইরে রাখা ফুটন্ত জলের বালতিতে পড়ে যায়।’’ গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে তমলুক জেলা সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হলে তাকে সেখান থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। বুধবার শিশুটির মৃত্যু হয়েছে।তার মৃত্যুর খবর এলাকায় প‌ৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁরা ভাঙচুর চালান মিষ্টির দোকানে। অভিযুক্ত মিষ্টির দোকানের মালিকের শাস্তির দাবিতে পার্কের গেটের সামনে বিক্ষোভ দেখান তাঁরা। একরত্তি শিশুটির মৃত্যুতে শোকস্তব্ধ গোটা পরিবার। মেয়ের মৃত্যুর খবর পেয়ে ঘন ঘন মূর্ছা যাচ্ছেন অঙ্কিতার মা। তার বাবার দাবি, ‘‘ওই দোকানদার ইচ্ছে করেই পার্কের সামনের জায়গা দখল করে গরম জলের বালতি রেখেছিল। ওদের এই কাজের জন্য একটি তরতাজা শিশুর প্রাণ চলে গেল।’’ দোকানদারের কঠোর শাস্তি চান তিনি।


No comments