Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

১৫০ পরিবার পেতে চলেছে বিদ্যুৎ -চেয়ারম্যান

১৫০ পরিবার পেতে চলেছে বিদ্যুৎ -চেয়ারম্যান
পুরসভার উদ্যোগে ১৫০ পরিবার পেতে চলেছে বিদ্যুৎ সংযোগ। হলদিয়ার ১২ নম্বর ওয়ার্ডের এলাকায় হরপার্বতীর ঘাটের কাছে প্রায় ৫০ টি পরিবার এবং দুর্গাচকের  হনুমান মন্দিরের কাছে ১০০ টি পরিবার   আমপ…

 




১৫০ পরিবার পেতে চলেছে বিদ্যুৎ -চেয়ারম্যান


পুরসভার উদ্যোগে ১৫০ পরিবার পেতে চলেছে বিদ্যুৎ সংযোগ। হলদিয়ার ১২ নম্বর ওয়ার্ডের এলাকায় হরপার্বতীর ঘাটের কাছে প্রায় ৫০ টি পরিবার এবং দুর্গাচকের  হনুমান মন্দিরের কাছে ১০০ টি পরিবার   আমপানের  পর থেকে বিদ্যুৎ সংযোগ হীন অবস্থায় ছিল। বিভিন্ন মহলে জানিয়েও কোনো ফল হয়নি বলে অভিযোগ। শেষমেষ পুরসভার উদ্যোগে সমস্যার সমাধান হতে চলেছে।  মোট ১৫০ টি পরিবার বিদ্যুৎ সংযোগ পেতে চলেছে। পুরসভার বোর্ড মিটিংয়ে এই এলাকার উন্নয়ন বিদ্যুৎ সংযোগের জন্য ব্যয় বরাদ্দ করা হয়েছে মোট ৪২ লক্ষ টাকা। স্থানীয় সূত্রে খবর , এই ওয়ার্ডের কাউন্সিলর বিমল মাঝির কাছে দরবার করেছিলেন স্থানীয় বাসিন্দারা ।  কাউন্সিলরের তরফে  এলাকাবাসীর অসুবিধার কথা জানানো হয় পুরপ্রধানকে ।   হলদিয়া পুরসভায় এই এলাকার উন্নয়নের প্রস্তাব দেওয়া হয় বোর্ড মিটিংয়ে।সেই প্রস্তাব সর্বসম্মতিতে স্বীকৃতি পায় এবং অর্থ বরাদ্দ হয়। এলাকার বাসিন্দা রাম মাইতি জানান, দীর্ঘদিন ধরে বিদ্যুৎহীন অবস্থায় এই এলাকাটি পড়েছিল। পুরসভার উদ্যোগে অবশেষে সমস্যার সমাধান হতে চলেছে। স্বাভাবিকভাবেই এলাকার সব মানুষজন খুশি।

পুরসভা সূত্রে খবর,  ওয়ার্ডবাসীরা বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য বিদ্যুৎ দপ্তরে গেলেও সেই দপ্তর থেকে কোন সদর্থক ভূমিকা নেওয়া হয়নি।  ওই এলাকায় বিদ্যুৎ দিতে গেলে পরিকাঠামো উন্নয়ন মোটা টাকা খরচা হত বিদ্যুৎ দপ্তরের। দপ্তরের তরফের জানিয়ে দেওয়া হয় এই মোটা টাকা খরচা করে বিদ্যুৎ সংযোগ দেওয়া সম্ভব নয়। শেষমেষ পুরসভার পরিকাঠামো উন্নয়নের  ব্যয় ভার বহন করতে বিদ্যুৎ সংযোগ পেতে চলেছে এলাকাবাসী। 

হলদিয়া পুরসভার পুরপ্রধান সুধাংশু মন্ডল বলেন,  ওয়ার্ডবাসীর তরফে হলদিয়া পুরসভা কে জানানো হয়েছিল।  ওয়ার্ড বাসীর উন্নয়নের জন্যই ৪২ লক্ষ টাকা ব্যয় বরাদ্দ করা হয়েছে। আশা করছি খুব শীঘ্রই বিদ্যুৎ সংযোগ পাবে এলাকাবাসী।

No comments