Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল নেতাকে প্রাননাশের হুমকি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

তৃণমূল নেতাকে প্রাননাশের হুমকি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
সোশ্যাল মিডিয়ায় দাপুটে তৃণমূল নেতাকে প্রাণনাশের হুমকি দিয়ে পোস্ট করলো এক যুবক। ঘটনার পর রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়েছে। তৃণমূল নেতা পটাশপুর থানায় লিখিত অভিযোগ দায়ের …

 



তৃণমূল নেতাকে প্রাননাশের হুমকি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়


সোশ্যাল মিডিয়ায় দাপুটে তৃণমূল নেতাকে প্রাণনাশের হুমকি দিয়ে পোস্ট করলো এক যুবক। ঘটনার পর রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়েছে। তৃণমূল নেতা পটাশপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে রাজনৈতিক ভাবে চক্রান্ত। এই ঘটনার তদন্ত শুরু করেছে পটাশপুর থানার পুলিশ।

সূত্রের খবর, পটাশপুর এক ব্লকের পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা ব্লক তৃণমূল সভাপতি হলেন পীযূষ কান্তি পণ্ডা। তিনি সামনে থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসকে নেতৃত্ব দিচ্ছেন। গত কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় এক যুবক তৃণমূল নেতা পীযূষ কান্তি পণ্ডার উদ্দেশ্যে প্রাণনাশের হুমকি দিয়ে পোস্ট করেন।  

তিনি বলেন " পীযূষ পণ্ডা শুনে রাখ , তোর মা কি তোকে সোনার চামচ মুখে নিয়ে জন্ম দিয়েছিল, ছেঁড়া লুঙ্গি পড়ে ঘুরতিস, তোর কি মনে নেই। টিএমসির হয়ে এত ভাষণ দিচ্ছিস। ওই লুঙ্গি বাহিনি। টিএমসি দালাল। পটাশপুরে মাটিতে তোকে জ্যান্ত কবর দেবো , আসছি কিছু সময় অপেক্ষা "। এই বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক যুবক। 

এ বিষয়ে পটাশপুর এক ব্লকের তৃণমূল সভাপতি পীযূষ কান্তি বলেন আমাকে ভয় দেখিয়ে লাভ নেই আমি সারাদিন ধরে মানুষের কাজ করি ,তেমন কাজ করব আমাকে এমন কথা বলেছে তার কি হয় দেখুন আমাকে প্রাণে মারবে নাকি সেই গ্রেপ্তার হবে সেটাই এখন দেখার।

এ বিষয়ে কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক অসীম মিশ্র বলেন এটা খুবই হাস্যকর ব্যাপার তৃণমূলের গুন্ডাদের পুলিশ ঘিরে রাখে। পটাশপুর এর ওই তৃণমূল নেতাকে ওই যুবক কেন হুমকি দিচ্ছে তা তদন্ত করুক পুলিশ, তৃণমূল নেতারা কাটমানি খেয়েছে নাকি, ওদের আঙ্গুল ফুলে কলাগাছ হচ্ছে যার ফলে সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়ে উঠেছে। তবে এ বিষয়ে তদন্ত করবে পুলিশ।

No comments