Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলা শিশু কিশোর সমাবেশ

পূর্ব মেদিনীপুর জেলা শিশু কিশোর সমাবেশ
পূর্ব মেদিনীপুর জেলা শিশু কিশোর সমাবেশ

পূর্ব মেদিনীপুর জেলা শিশু কিশোর সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে মহিষাদলের লক্ষ্যা হাইস্কুল মাঠে।
সারা জেলার ১১০০ পড়ুয়া অংশ নিয়েছে। ব্রতচারীর মাধ্যমে শরীর চর্চা বিষ…

 


পূর্ব মেদিনীপুর জেলা শিশু কিশোর সমাবেশ


পূর্ব মেদিনীপুর জেলা শিশু কিশোর সমাবেশ



পূর্ব মেদিনীপুর জেলা শিশু কিশোর সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে মহিষাদলের লক্ষ্যা হাইস্কুল মাঠে।


সারা জেলার ১১০০ পড়ুয়া অংশ নিয়েছে। ব্রতচারীর মাধ্যমে শরীর চর্চা বিষয়ক নাচ ও গানের আয়োজন করা হয়েছে।

নাচ-গান ,যোগব্যায়ামের মধ্য দিয়ে সাড়ম্বরে অনুষ্ঠিত হলো পূর্ব মেদিনীপুর জেলার শিশু ও কিশোর সমাবেশ।জাতি,ধর্ম, বর্ণ , দেশ-কাল নির্বিশেষে স্বামীজীর বাণী ও আদর্শের অনুশীলন ও অনুসরণ ও তার বাস্ত রূপায়নই শিশু-কিশোর ও যুবাদের সৎ , ন্যায়নি, আধ্যাত্মিক,  সেবাপূণ  এবং আনন্দময় একটি পরিপূর্ণ জীবনা এই জীবন গঠনের উদ্দেশ্যে ৩০ জানুয়ারি রবিবার লক্ষা হাই স্কুল (উ: মা: ) প্রাঙ্গনে অনুষ্ঠিত হল পূর্ব মেদিনীপুর জেলা শিশু ও কিশোর সমাবেশ২০২২ ।

সমগ্র অনুষ্ঠানটির আয়োজন করেন অভ্যুদয় হলদিয়া। অনুষ্ঠানটির উদ্বোধন করেন প্রদীপ প্রজ্জ্বলন ও প্রতিকৃতিতে মাল্যদান বৈদিক মন্ত্র উচ্চারণ ও বাদ্যযন্ত্রের মাধ্যমে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শ্রীমৎ স্বামী পবিত্র চিত্রান নন্দজী মহারাজ,রামকৃষ্ণ মিশন আশ্রম নরেন্দ্রপুর ।

এছাড়াও উপস্থিত ছিলেন পাঁশকুড়া বিধানসভার বিধায়ক বিপ্লব রায় চৌধুরী, মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক কুমার চক্রবর্তী, নন্দকুমার বিধানসভার বিধায়ক সুকুমার দে, হলদিয়া পুরসভার পৌর পিতা সুধাংশু শেখর মন্ডল, তিনটি পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস , দীননাথ দাস ও সুব্রত হাজরা, লক্ষা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুদর্শন মাইতি, লক্ষা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান অনুপা দাস, উপপ্রধান সন্তোষ কলা এবং লক্ষ্যা হাই স্কুলের প্রধান শিক্ষক দেবাশীষ পাহাড়ি , বাজিতপুর সারদামণি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমনা পাহাড়ি হলদিয়া পঞ্চায়েত সমিতি শিশু কল্যাণ কর্মাধ্যক্ষ মৌসুমী দাস দেউলপোতা অঞ্চল প্রধান রীনা কুইতি এবং হলদিয়া পঞ্চায়েত সমিতির শিক্ষা ও তথ্য কমাধর্ক্ষ্য আলোক রঞ্জন দাস  সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগণ।

অভ্যুদয় হলদিয়া সংস্থার সম্পাদক প্রণব বেরা জানিয়েছেন আজকে পূর্ব মেদিনীপুর জেলা শিশু ও কিশোর সমাবেশে 2022 এ জেলার সাতটি গুচ্ছ সমিতি অংশগ্রহণ করেন তাদের কচিকাঁচা শিশুদের নিয়ে। অংশগ্রহণকারীদের মধ্যে হলেন তাম্রলিপ্ত গুচ্ছ সমিতি , লোক জাগরণ গুচ্ছ সমিতি, অভ্যুদয় হলদিয়া দেউলপোতা ,শ্রী রামকৃষ্ণ গুচ্ছ সমিতি,বিবেকানন্দ যুব পরিষদ ও ভগবানপুর মা সারদা গ্রাম মঙ্গল সমিতি। সাড়ম্বরে অনুষ্ঠিত হলো পূর্ব মেদিনীপুর জেলার শিশু ও কিশোর সমাবেশ উৎসব। সরকারি কোভিড বিধি মেনে মাক্স ও স্যানিটাইজার মধ্য দিয়ে আজকের এই দিনটি উদযাপিত হয়।






উপস্থিত রয়েছেন মহিষাদলের বিধায়ক তিলক চক্রবর্তী,  পুরসভার চেয়ারম্যান সুধাংশু মণ্ডল


বিস্তারিত খবর একটু পরে.......






No comments