Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দকুমারে কুমরচক অঞ্চলে বিজেপি তৃণমূলের দ্বন্দ্বে আহত বিজেপি প্রতিনিধিদের পাশে শুভেন্দু অধিকারী

নন্দকুমারে কুমরচক অঞ্চলে বিজেপি তৃণমূলের দ্বন্দ্বে আহত বিজেপি প্রতিনিধিদের পাশে শুভেন্দু অধিকারীপ্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর,নন্দকুমার বিধানসভার কুমোরচক গ্রাম পঞ্চায়েতে ১০০ দিনের কাজ ও প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির প্…

 



নন্দকুমারে কুমরচক অঞ্চলে বিজেপি তৃণমূলের দ্বন্দ্বে আহত বিজেপি প্রতিনিধিদের পাশে শুভেন্দু অধিকারী

প্রদীপ কুমার মাইতি,পূর্ব মেদিনীপুর,নন্দকুমার বিধানসভার কুমোরচক গ্রাম পঞ্চায়েতে ১০০ দিনের কাজ ও প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির প্রতিবাদ করে কলকাতা হাইকোর্টে মামলা করার অপরাধে গ্রাম পঞ্চায়েতের সাধারণ সভায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা দীর্ঘ পঁচিশ বছরের পঞ্চায়েত সদস‍্য বাসুদেব মন্ত্রী ও পঞ্চায়েত সদস‍্য গোপাল বেরার উপর শারীরিক নিগ্রহ ও মারধর করে। বাসুদেব বাবুর রাজারামপুরের বাসভবনে উপস্থিত হয়ে ওনার শারীরিক পরিস্থিতির খোঁজ নিয়ে ওনাদের পাশে থাকার বার্তা দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শ্রী শুভেন্দু অধিকারী ।

জানা যায়, মঙ্গলবার কুমরচক অঞ্চলে সর্বদলের পঞ্চায়েত প্রতিনিধিদের সভা চলাকালীন বিজেপির দুই প্রতিনিধিকে ব্যাপকভাবে মারধর করে তৃণমূলের লোকজন, তাতে গুরুতর আহত হয় বিজেপির দুই প্রতিনিধি। যদিও এই ঘটনা অস্বীকার করে স্থানীয় এলাকার তৃনমূল নেতৃত্বরা। কুমরচক অঞ্চলের তৃণমূলের গ্রাম প্রধান সুধাংশু সামন্ত বলেন মিটিং হলের মধ্যে কোনো ঘটনা ঘটেনি, বাইরে কি হয়েছে জানিনা।

সেদিনের ঘটনার পরিপ্রেক্ষিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এ দিন আক্রান্ত গোপাল বেরা ও বাসুদেব মন্ত্রীর বাড়িতে গিয়ে পাসে থাকার আশ্বাস দেন।

তবে আক্রান্ত বিজেপির পঞ্চায়েত সদস্য গোপাল বেরা জানায়, শাসকদল সাধারণ মানুষকে ঠকাচ্ছে , কুমরচক গ্রাম পঞ্চায়েতে ,একশো দিনের কাজ , প্রধানমন্ত্রী আবাস যোজনার দুর্নীতি থেকে শুরু করে একাধিক দুর্নীতির সাথে যুক্ত তাঁর বিরুদ্ধে আমরা কলকাতা হাইকোর্টে মামলা করেছিলাম, সেই কারনে মিটিং চলার সময় তৃণমূল আশ্রীত গুন্ডারা আমার ওপর হামলা চালায়, মারধর করে গ্রাম পঞ্চায়েতের ভেতর থেকে বের করে দেয়। 

এমন ঘটনার জেরে ক্ষোভ প্রকাশ করে বিজেপি।

No comments