Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অসহায় মানুষের পাশে মানবিক মুখ পুলিন মাজী

অসহায় মানুষের পাশে মানবিক মুখ পুলিন মাজী

ন্যায়, সততা, মানবিকতা ও ধর্ম-কর্মকে বাস্তবায়িত করার জন্য  মানবিক মুখ ? দুস্ত ছাত্র-ছাত্রীদের খাওয়া দৈনন্দিন মানুষ গরীব কৃষক দুস্থদের পাশে দাঁড়ালেন মহিষাদল বিধানসভার অন্তর্গত মানবদরদি প…

 





অসহায় মানুষের পাশে মানবিক মুখ পুলিন মাজী



ন্যায়, সততা, মানবিকতা ও ধর্ম-কর্মকে বাস্তবায়িত করার জন্য  মানবিক মুখ ? দুস্ত ছাত্র-ছাত্রীদের খাওয়া দৈনন্দিন মানুষ গরীব কৃষক দুস্থদের পাশে দাঁড়ালেন মহিষাদল বিধানসভার অন্তর্গত মানবদরদি পুলিন মাজী ।2 জানুয়ারি ২০২২ নববর্ষের শুরুতেই এলাকার গরীব দুঃস্থ অসহায় মানুষের পাশে মানবিকতার মুক দেখালেন ওই এলাকারই এক মানুষ শীতবস্ত্র কম্বল দান করার মধ্য দিয়ে।


এলাকা সুখ শান্তি ফিরিয়ে আনার জন্য কোভিড মহামারী কাটিয়ে নতুনভাবে মানুষ জীবন যাপন করার লক্ষ্য নিয়ে হরিনাম সংকীর্তন প্রত্যেক দিন সন্ধ্যায় হরিবাসরের ব্যবস্থা করেছেন। আজ ওই এলাকায় প্রায় 250 জনের হাতে আজ কম্বল তুলে দিলেন ।তিনি আরো জানান এই কোভিড কাটিয়ে মানুষ যখন ধীরে ধীরে সামাজিক ছন্দে ফিরে আসছে। কিন্তু কৃষকদের চাষ করতে পারছেনা বীজ ধান নষ্ট তিনি জানালেন এই কৃষকদের পাশে দাঁড়িয়ে বীজ ধান ও পাওয়ার টেলার তিনি দান করবেন। শুধু কি আজকের এই দান সামগ্রী তুলে দিলেন তিনি জানালেন আর্থিক অনটনের মধ্য দিয়ে তিনি বড় হয়েছেন ।কলিকাতা একটি দোকানের ব্যবসা করেন কিন্তু মায়ের  আদেশ তিনি পালন করে চলছেন। তিনি  ছোটবেলা থেকে এলাকার দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। আজও তার মায়ের সামনে এলাকার মানুষের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দিলেন মায়ের হাত দিয়েই। তিনি আরো জানান আগামী দিনে এই এলাকার মানুষের পাশে থাকবেন আগামী দিনেও যেমন ছিলেন।তাকে সহযোগিতা করার জন্য এলাকার বহু যুবক এগিয়ে এসেছেন।সকলকে নিয়েই তিনি আগামী দিনে এই এলাকার গরীব দুঃস্থ অসহায় মানুষের পাশে থাকবেন বলে জানালেন।

No comments