Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিপ্লবী সতীশচন্দ্র সামন্ত ১২২ তম জন্মদিনে তার মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন- দুই মন্ত্রী

বিপ্লবী সতীশচন্দ্র সামন্ত ১২২ তম জন্মদিনে তার মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন- দুই  মন্ত্রী 

বীর বিপ্লবী সর্বাধিনায়ক সতীশচন্দ্র সামন্ত--এর  ১২২ তম জন্মজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে রাজ্যের দুই মন্ত্রী উপস্থিত মহিষাদলে। আজ…

 



 বিপ্লবী সতীশচন্দ্র সামন্ত ১২২ তম জন্মদিনে তার মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন- দুই  মন্ত্রী 



বীর বিপ্লবী সর্বাধিনায়ক সতীশচন্দ্র সামন্ত--এর  ১২২ তম জন্মজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে রাজ্যের দুই মন্ত্রী উপস্থিত মহিষাদলে। আজ ১৫  ডিসেম্বর 2021 বুধবার , সকাল ন'টায় মহিষাদল প্রজ্ঞানানন্দ  স্মৃতি ভবন প্রাঙ্গণে তাম্রলিপ্ত জাতীয় সরকারের প্রথম সর্বাধিনায়ক , স্বাধীনতা সংগ্রামী ও  হলদিয়া  বন্দরের জনক সতীশচন্দ্র সামন্ত -এর  পূ্নাবয়ব মূর্তিতে মাল্যদান করেন মহিষাদলের ভূমিপুত্র তথা মহিষাদল এর বিধায়কও উন্নয়নের কান্ডারী তিলক কুমার চক্রবর্তী।


বীর বিপ্লবী স্বাধীনতা সংগ্রামী সতীশচন্দ্র সামন্তর জন্মদিনে তার ভিটেমাটি গোপালপুরে আজকে রাজ্যের  মৎস্য ও প্রাণী সম্পদ উন্নয়ন দপ্তরের মন্ত্রী অখিল গিরি উপস্থিত হন। সতীশচন্দ্র সামন্তর মূর্তিতে মাল্যদান করেন এবং সতীশচন্দ্র সামন্ত এর সম্পর্কে এ প্রজন্মের ছাত্রছাত্রীদের কাছে  তার কার্যকলাপের কিছু বার্তা তুলে ধরেন। মৎস্য মন্ত্রী অখিল গিরি ঘোষণা করেন তার ব্যক্তিগত বেতনের টাকা থেকে  দু লক্ষ টাকা সতীশবাবুর টালির ছাউনি মাটির বাড়ি কে রক্ষণাবেক্ষণ করার জন্য  অর্থাৎ সতীশবাবুর স্মৃতিকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরার জন্য  মহিষাদলের বিধায়কের হাতে দিলেন। রাজ্যের আর এক গুরুত্বপূর্ণ দপ্তরের মন্ত্রী ড. সৌমেন কুমার মহাপাত্র তিনি প্রজ্ঞানানন্দ স্মৃতি ভবন  প্রাঙ্গণে বীর বিপ্লবী স্বাধীনতা সংগ্রামী, সর্বাধিনায়ক সতীশচন্দ্র সামন্ত এর-মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং প্রদ্বীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন। সর্বাধিনায়ক সতীশচন্দ্র সামন্ত সম্পর্কে বিস্তারিতভাবে বক্তব্য রাখেন উপস্থিত সতীশ সামন্ত ভক্তদের সামনে। সর্বাধিনায়ক -এর ভিটেমাটিতে এলাকার অসহায় দুঃস্থ মানুষদের কে শীতের হাত থেকে রেহাই পাওয়ার জন্য শীতের কম্বল তুলে দেন মন্ত্রী অখিল গিরি, বিধায়ক তিলক কুমার চক্রবর্তী, মহিষাদলের সমষ্টি উন্নয়ন আধিকারিক যোগেশ চন্দ্র মন্ডল ও মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস বিশিষ্ট ব্যক্তিগণ।  এদিন এলাকার অসহায় প্রতিবন্ধীদের কে (দিব্যাঙ্গ ) ট্রাইসাইকেল, হুইল চেয়ার এবং শ্রবণ যন্ত্র দুজন মন্ত্রীসহ মঞ্চের বিশিষ্ট ব্যক্তিগণ তাদের হাতে তুলে দেন। বলে জানিয়েছেন এই অনুষ্ঠানের প্রধান উদ্যোক্তা, আয়োজক, মহিষাদলের জনপ্রিয় বিধায়ক ও কাজের মানুষ-- কাছের মানুষ তিলক কুমার চক্রবর্তী।

No comments