Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৩৩ তম রাজ্য কবাডি প্রতিযোগিতা ও ৩০ তম আবাহনী মিলন উৎসব" ২১

৩৩ তম রাজ্য কবাডি প্রতিযোগিতা ও ৩০ তম আবাহনী মিলন উৎসব" ২১
রাজ্য কাবাডি প্রতিযোগিতা ৩৩ তম বর্ষে ও  আবাহনীর চক্রের ৩০ তম বাৎসরিক অনুষ্ঠান।হলদিয়া হলদিয়া পৌরসভার বাড় ঘাসিপুর আন্তর্জাতিক স্টেডিয়াম- সৃষ্টির মাঠে আগামী  ১৭থেকে …

 




৩৩ তম রাজ্য কবাডি প্রতিযোগিতা ও ৩০ তম আবাহনী মিলন উৎসব" ২১

 


রাজ্য কাবাডি প্রতিযোগিতা ৩৩ তম বর্ষে ও  আবাহনীর চক্রের ৩০ তম বাৎসরিক অনুষ্ঠান।হলদিয়া হলদিয়া পৌরসভার বাড় ঘাসিপুর আন্তর্জাতিক স্টেডিয়াম- সৃষ্টির মাঠে আগামী  ১৭থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত চলবে। 


রাজ্যের প্রায় ৪২ টি দলকে নিয়ে কাবাডি প্রতিযোগিতা  উদ্বোধন হল দিবারাত্রি পুরুষ ও মহিলা কাবাডি প্রতিযোগিতা। এছাড়া ভলিবল, ফুট টেনিস, অ্যাথলেটিক্স বিভিন্ন বিভাগে কম্পিটিশন অনুষ্ঠিত হবে।

পূর্ব মেদিনীপুর জেলা শিল্প শিক্ষা নগরী হলদিয়া পৌরসভার অন্তর্গত ১৯ নম্বর ওয়ার্ডের  বাড়ঘাসীপুর আন্তর্জাতিক স্টেডিয়ামে শুভ সূচনা করেন পশ্চিমবঙ্গ রাজ্য কবাডি অ্যাসোসিয়েশনের সভাপতি ,সম্পাদক জেলা কাবাডি অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের উপস্থিতিতে হলদিয়া পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান দেব প্রসাদ মন্ডল এবং রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত হলদিয়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলার শেখ মজাফফর। 

বিজ্ঞাপন


উপস্থিত ছিলেন রাজ্য কাবাডি এসোসিয়েশন এর সম্পাদক দিলীপ পালিত কোষাধক্ষ্য আন্তর্জাতিক অফিশিয়াল অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক কিশোর কুমার পাত্র। উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক আব্দুল সামাদ, গোপাল চন্দ্র দাস কার্যকরী সভাপতি সুনীল গিরি সহ জেলার কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। 

বিজ্ঞাপন


এছাড়া উপস্থিত ছিলেন চকদীপা হাই স্কুলের ক্রীড়া বিভাগের শিক্ষক ত্রিপাঠী হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজিজুর রহমান ,কাউন্সিলর পম্পা প্রধান, দীপক পন্ডা ,সহ অন্যান্য কাউন্সিলর বৃন্দ । এছাড়াও ক্লাব কমিটি সদস্য সেক এশাক,সেখ নুরহোসেন,আইব আলী, সেক হাফিজুর । 

বিজ্ঞাপন


সভায় সঞ্চালনা করেন পূর্ব মেদিনীপুর জেলা আর্চি সম্পাদক শিক্ষক  ত্রিদিব হাজরা উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎসব কমিটির সভাপতি দেবপ্রসাদ মন্ডল ।তিনি বলেন হলদিয়া বিভিন্ন ক্লাব সংগঠন রয়েছে বিভিন্ন খেলাকে তারা পেশাদারী হিসেবে নিয়েছেন হলদিয়া আবহনী চক্র তারা প্রত্যেক বছরই কাবাডি কম্পিটিশন করে থাকেন সেই অনুযায়ী আজ থেকে তিন দিন ধরে সারা রাজ্যের বিভিন্ন জেলা থেকে পুরুষ ও মহিলা কাবাডি খেলায় অংশ গ্রহণ করেছে।  আজ স্টেডিয়াম এসে  দুঃখ প্রকাশ করলেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত হলদিয়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলর শেখ মজাফফর তিনি বলেন দেখতে দেখতে প্রায় ২১ বছর অতিক্রান্ত হয়েছে সরকার নেতৃত্ব পরিবর্তন হয়েছে কিন্তু স্টেডিয়ামের গুণগতমান পরিবর্তন হয়নি। এই স্টেডিয়ামের শেষ হলে বহু খেলোয়াড় আগামীদিনের তৈরি হবে।  তিনি বলেন হলদিয়া থেকে বহু ছেলেমেয়েরা জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে বিভিন্ন খেলায় পারদর্শী তা লাভ করেছেন। কিন্তু তাদের কাছে প্র্যাকটিস করার মত কোন মাঠ নেই। বিগত সরকার হলদিয়া বাড় ঘাসীপুর গ্রামের স্টেডিয়াম গড়ে তোলার জন্য উদ্যোগ নিয়ে হলদিয়া পৌরসভা কে দায়িত্ব দিয়েছিলেন। কিন্তু আইনি জটিলতার জন্য কাজ অনেকটাই পিছিয়ে গেছে যত দ্রুত সম্ভব  কাজ শেষ হলে এই এলাকার খেলোয়াড়দের খেলার মান উন্নয়ন হবে।

No comments