Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের পথ দুর্ঘটনায় কবলে পর্যটকের গাড়ি, আহত একাধিক পর্যটক

ফের পথ দুর্ঘটনায় কবলে  পর্যটকের গাড়ি, আহত একাধিক পর্যটক
একদিন পর পয়লা জানুয়ারি। নতুন বছরকে স্বাগত জানাতে কলকাতা থেকে দিঘায় বহু পর্যটক আসছেন। ফের সৈকত নগরীর দিঘা আসার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল তিনটি পর্যটকের গাড়ি। এই ঘটন…

 




ফের পথ দুর্ঘটনায় কবলে  পর্যটকের গাড়ি, আহত একাধিক পর্যটক


একদিন পর পয়লা জানুয়ারি। নতুন বছরকে স্বাগত জানাতে কলকাতা থেকে দিঘায় বহু পর্যটক আসছেন। ফের সৈকত নগরীর দিঘা আসার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল তিনটি পর্যটকের গাড়ি। এই ঘটনায় আহত হয়েছেন একাধিক পর্যটক।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে কলকাতা থেকে পর্যটক গাড়ি নিয়ে দিঘার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। দুপুর নাগাদ দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে রামনগরে চাউলখোলা কাছে দুর্ঘটনার কবলে পড়লে কলকাতা দুটি পর্যটকের গাড়ি। উল্টোদিক থেকে দিঘা থেকে কলকাতা উদ্দেশ্যে ফিরছিল একটি গাড়ি। সেই সময়ই দুর্ঘটনা ঘটে।

ভয়াবহ দুর্ঘটনায় তিনটি গাড়ির বেশ কয়েক জন পর্যটক গুরুতর জখম হয়েছেন। এই দুর্ঘটনার পর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রামনগর থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি সরিয়ে জাতীয় সড়ক স্বাভাবিক করে পুলিশ। পাশাপাশি আহত পর্যটকদের স্থানীয় একটি স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে কলকাতা থেকে দুটি পর্যটকে গাড়ি সৈকত নগরীর দিঘার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। উল্টোদিক থেকে দিঘা থেকে কলকাতা উদ্দেশ্যে রওনা দিয়েছিল পর্যটকের গাড়ি। এদিন দুপুরে দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে রামনগরে চাউলখোলা কাছে দুটি পর্যটকের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দিঘা গামী একটি স্করপিও নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজলিতে নেমে যায়। দুর্ঘটনার পর বেশ কিছু সময় জন্য জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে।

তিনটি গাড়ির বেশ কয়েকজন পর্যটক গুরুতর জখম হন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। রামনগর থানার পুলিশ এসে দুটি দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পাশাপাশি নয়নজলি থেকে স্করপিওটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তিনটি গাড়ি বাড়ি কলকাতার বিভিন্ন এলাকা বলে প্রাথমিক সূত্রে জানা গিয়েছে।এপ্রসঙ্গে রামনগর থানার ওসি সৌরভ চিননা বলেন, “দ্রুতগতিতে থাকার কারণে এমন দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। দুর্ঘটনাগ্রস্ত তিনটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।”


-

No comments