Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিবারাত্রি ইন্টার মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট হল হলদিয়ায়

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/pYgYSsfcA6gইন্টার মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট হল হলদিয়ায়
 ১১ডিসেম্বর শনিবার ইন্টার মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট হল হলদিয়ায়। হলদিয়া মেডিকেল কলেজের আয়োজনে রা঩জ্যে এধরনের উদ্যোগ প্রথম।
এ…

 


ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/pYgYSsfcA6g

ইন্টার মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট হল হলদিয়ায়


 ১১ডিসেম্বর শনিবার ইন্টার মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট হল হলদিয়ায়। হলদিয়া মেডিকেল কলেজের আয়োজনে রা঩জ্যে এধরনের উদ্যোগ প্রথম।


এনআরএস, মেদিনীপুর মেডিকেল, ডায়মণ্ডহারবার মেডিকেল, সাগরদত্ত, হলদিয়া মেডিকেল সহ রাজ্যের ৮টি সরকারি-বেসরকারি মেডিকেল কলেজ ‘মোমেন্টাম টুকে টুয়েন্টিওয়ান’ নামে এই প্রতিযোগিতায় অংশ নেয়।


হলদিয়ার বনবিষ্ণুপুর বালুঘাটায় বিসি রায় হাসপাতালের মাঠে অনুষ্ঠিত হয় একদিনের এই টুর্নামেন্ট। আয়োজক কমিটির সদস্য শংসিত প্রামানিক,কোয়েনা দেব, শতরূপা দত্ত,জিয়া ঘোষ, আনামুল হক, ঘোষ অরনাত্রি জানান, রাজ্যে প্রথম এই ধরনের প্রতিযোগিতা শুরু হল।

প্রথম টুর্নামেন্টের আয়োজন করেছে হলদিয়া ইমসার মেডিকেল কলেজ। প্রতি বছর রাজ্যের যে কোনও একটি মেডিকেল কলেজ এই টুর্নামেন্টর আয়োজন করবে। মূলত রাজ্যের মেডিকেল কলেজের প্রাক্তন ও নতুন পড়ুয়াদের উদ্যোগেই ফুটবল টুর্নামেন্ট হচ্ছে। 

ফুটবলে শট মেরে টুর্নামেন্টের সূচনা করেন প্রাক্তন সংসদ সদস্য ও হলদিয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান লক্ষ্মণ শেঠ। উপস্থিত ছিলেন হলদিয়া উন্নয়ন কর্তৃপক্ষের ভাইস চেয়ারম্যান সাধন জানা, ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের কর্মকর্তা ও বিশিষ্ট চিকিৎসকগণ। লক্ষ্মণ শেঠ জানান, মেডিকেল কলেজে পড়াশোনার পাশাপাশি খেলাধুলো ও সংস্কৃতি চর্চার জন্য নতুন খেলার মাঠ ও অডিটোরিয়াম তৈরি করা হবে। রাতদিনের এই ফুটবল প্রতিযোগিতা ঘিরে ব্যাপক উন্মাদনা ছিল।


রাত ৮টা নাগাদ মেদিনীপুর মেডিকেল ও কল্যানী মেডিকেলের ফাইনাল ঘিরে টানটান উত্তেজনা ছিল। খেলার পরিবেশকে অন্যমাত্রা দিতে আনা হয়েছিল ধামসা মাসল। খেলায় কোনও দল গোল করলেই বেজে উঠছিল বিশাল ধামসায় দ্রিম দ্রিম ছন্দের বোল। 

বিজ্ঞাপন



ফাইনালে চ্যাম্পিয়ন হয় মেদিনীপুর মেডিকেল কলেজ। চ্যাম্পিয়ন দলের ক্যাপ্টেন আভেন টুডুর হাতে ট্রফি তুলে দেন হলদিয়া আইকেয়ারের সেক্রেটারি শিক্ষাবিদ আশিস লাহিড়ি।

বিজ্ঞাপন


 রানার্স টিম কল্যানীর ক্যাপ্টেনের হাতে ট্রফি তুলে দেন মেডিকেল কলেজের কর্মকর্তা সুদীপ্তন শেঠ।

No comments