Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুক জেলা ও দায়রা কোর্টে বার অ্যাসোসিয়েশনের নির্বাচন স্থগিত করে দিলেন আইনজীবীরা

তমলুক জেলা ও দায়রা কোর্টে বার অ্যাসোসিয়েশনের নির্বাচন স্থগিত করে দিলেন আইনজীবীরাকর্মবিরতি আন্দোলনকে জোরদার করার লক্ষ্যে ১৮ ডিসেম্বর তমলুক জেলা ও দায়রা কোর্টে বার অ্যাসোসিয়েশনের নির্বাচন স্থগিত করে দিলেন আইনজীবীরা। বৃহস্পতিবার১৬ ড…

 



তমলুক জেলা ও দায়রা কোর্টে বার অ্যাসোসিয়েশনের নির্বাচন স্থগিত করে দিলেন আইনজীবীরা

কর্মবিরতি আন্দোলনকে জোরদার করার লক্ষ্যে ১৮ ডিসেম্বর তমলুক জেলা ও দায়রা কোর্টে বার অ্যাসোসিয়েশনের নির্বাচন স্থগিত করে দিলেন আইনজীবীরা। বৃহস্পতিবার১৬ ডিসেম্বর দুপুরে ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের বৈঠক বসে। সেখানে ঠিক হয়েছে, ১৮ তারিখে নির্ধারিত ভোট হবে না। 

বর্তমান বোর্ডের মেয়াদ ২০২৪ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত বাড়নো হল। বৃহস্পতিবারও জেলা ও দায়রা কোর্টের সব এজলাস বয়কট ছিল। আইনজীবীদের কর্মবিরতি অব্যাহত। আজ, হাইকোর্টের বার কাউন্সিলের এক প্রতিনিধি দল তমলুক কোর্টে আসবে। শনিবার জেলাশাসকের উপস্থিতিতে কোর্টে অচলাবস্থা নিয়ে বৈঠক হবে।

উল্লেখ্য, মঙ্গলবার তমলুক জেলা ও দায়রা আদালতের নবনির্মিত ভবনের উদ্বোধন হয়। তারপর আইনজীবী ও ল’ক্লার্কদের সেরেস্তার জন্য জায়গা নিয়ে ঝামেলা বাধে। আইনজীবীরা শুক্রবার পর্যন্ত কর্মবিরতির ডাক দেন। ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের সম্পাদক শঙ্করকুমার কারক বলেন, ১৮ তারিখ বার অ্যাসোসিয়েশনের নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু, আমরা এখন কর্মবিরতি আন্দোলনের মধ্যে রয়েছি। এই অবস্থায় ভোট হবে না বলে ঠিক হয়েছে। একই সঙ্গে বোর্ডের মেয়াদ আগামী তিন বছরের জন্য বাড়ানো হয়েছে।

No comments