Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতা পুরভোটের প্রভাবে পূর্ব মেদিনীপুরে পথ অবরোধ

কলকাতা পুরভোটের প্রভাবে পূর্ব মেদিনীপুরে পথ অবরোধ
প্রদীপ কুমার মাইতি,,কলকাতা পৌরসভা নির্বাচনে তৃণমূল পুলিশ এবং রাজ্য নির্বাচন কমিশনের যৌথ প্রয়াসে গণতন্ত্রের প্রহসন চলছে, গণতন্ত্রের নামে নোংরা খেলা চলছে বলে অভিযোগ  বিজেপির , তাঁর প…

 




কলকাতা পুরভোটের প্রভাবে পূর্ব মেদিনীপুরে পথ অবরোধ


প্রদীপ কুমার মাইতি,,কলকাতা পৌরসভা নির্বাচনে তৃণমূল পুলিশ এবং রাজ্য নির্বাচন কমিশনের যৌথ প্রয়াসে গণতন্ত্রের প্রহসন চলছে, গণতন্ত্রের নামে নোংরা খেলা চলছে বলে অভিযোগ  বিজেপির , তাঁর প্রতিবাদ জানাতে রবিবার পূর্ব মেদিনীপুরের কাঁথি র সাতমাইলে বিক্ষোভ কর্মসূচি করল কাঁথি সাংগঠনিক বিজেপি। 

কলকাতা পৌরসভা নির্বাচনে প্রহসনে পরিণত হওয়া এবং বিজেপি কর্মীরা আক্রান্ত হওয়ার প্রতিবাদে রাজ্যজুড়ে অবরোধের ডাক দিয়েছে বিজেপি। আর তাঁরই জেরে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির সাতমাইলে এগরা- কাঁথি রাজ্য  সড়ক অবরোধ করল বিজেপি। কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ কুমার চক্রবর্তীর নেতৃত্বে অবরোধ এবং বিক্ষোভ প্রদর্শন করেন। আর এই অবরোধের জেরে আটকে পড়েন নিত্যযাত্রী থেকে পর্যটকেরা।

জেলা সভাপতি অনুপ চক্রবর্তী বলেন পশ্চিমবাংলায় ধান্দাবাজির মধ্য দিয়ে ক্ষমতায় আসা তৃণমূল আবার প্রমাণ করেছে মানুষের আশীর্বাদ নিয়ে নয়, মানুষকে ভাঁওতা দিয়ে ক্ষমতায় এসেছে। ওদের নিজেদের ওপর বিশ্বাস নেই, সন্ত্রাসের ওপর বিশ্বাস করে , তল্পিবাহক প্রশাসনকে দিয়ে,জেহাদিদের দিয়ে বিজেপির ওপর অত্যাচার করে ভোট লুঠ করেছে। এই বেহায়া দল ও তাঁর লিডারদের প্রতি তীব্র ধিক্কার জানাই।

No comments