Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এবার উত্তেজনা ছড়াল শুভেন্দুর খাস তালুকে

এবার উত্তেজনা ছড়াল শুভেন্দুর খাস তালুকে
 ফের উত্তেজনা ছড়াল শুভেন্দুর খাস তালুকে। বিজেপির সভার আগেই কাঁথি শহরে শুভেন্দু অধিকারী পোস্টার ও প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপোয়ী পোস্টার ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল শাসকদল তৃণমূল ক…

 


এবার উত্তেজনা ছড়াল শুভেন্দুর খাস তালুকে


 ফের উত্তেজনা ছড়াল শুভেন্দুর খাস তালুকে। বিজেপির সভার আগেই কাঁথি শহরে শুভেন্দু অধিকারী পোস্টার ও প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপোয়ী পোস্টার ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই কাঁথি শহরে নতুন করে রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে। বিজেপির পক্ষ থেকে পুরোপুরি তৃণমূলের দিকে অভিযোগের আঙ্গুল।

প্রসঙ্গত, ২৫ শে ডিসেম্বর প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী জন্মদিন। বিজেপির পক্ষ থেকে কাঁথি শহরের ডরমেটরিতে মাঠে একটি সভা আয়োজন করা হয়। সভায় উপস্থিত থাকবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সভা সফল করার জন্য শুক্রবার সন্ধ্যা থেকে কাঁথি শহরের সমস্ত রাস্তায় রাজ্যের বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী ছবি ও প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী ছবি লাগানো হয়েছিল। গভীর রাতে রাস্তার পাশে লাগানো থাকা পোস্টার ছিঁড়ে ফেলে দেয়। শনিবার সকালে বিষয়টি নজরে আসতেই রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ফেস্টুন ছেঁড়া নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি কাঁথি সাংগঠনীক জেলার বিজেপি নেতৃত্বরা। কাঁথি সাংগঠনিক জেলা বিজেপি জেলা সভাপতি অনুপ চক্রবর্তী বলেন, “প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপোয়ী জন্মদিন পালন হবে কাঁথির ডরমেটরির মাঠে। কাঁথি পুরসভা পুরসভায় লাগানো সমস্ত পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলে দেয়।” একইসঙ্গে তিনি তৃণমূল দলকে একটি কাঠমানি দল বলেও কটাক্ষ করেন।

 যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্বরা। এপ্রসঙ্গে কাঁথি সাংগঠনিক জেলা যুব তৃনমূলের সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, “এই ঘটনার সঙ্গে কোনও ভাবে তৃণমূল কংগ্রেস যুক্ত নয়। বিজেপি গোষ্ঠী কারণে এমন ঘটনা। শুভেন্দু অধিকারীকে আদি বিজেপিরা কোনও মতেই মেনে নিতে পারছেন না। এই ধরনের রাজনীতিতে আমরা বিশ্বাসী নই।

No comments