Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ডে পালিত হল হলদিয়া" ল কলেজে"

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/1B8EBiD4YkMইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ডে পালিত হল হলদিয়া" ল কলেজে"

ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ডে পালিত হল হলদিয়া" ল কলেজে"
পূর্ব মেদিনীপুর জেলা শিক্ষা সংস্কৃতির শহ…

 

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/1B8EBiD4YkM

ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ডে পালিত হল হলদিয়া" ল কলেজে"



ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ডে পালিত হল হলদিয়া" ল কলেজে"


পূর্ব মেদিনীপুর জেলা শিক্ষা সংস্কৃতির শহর হলদিয়া হলদিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি উদ্যোগে হলদিয়া ল কলেজ পালিত হল ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ডে এবং হলদিয়া ল কলেজে নবাগত ছাত্র-ছাত্রীদের নবীন বরণ উৎসব।


সভার শুরুতে "ল কলেজের" প্রতিষ্ঠাতা, প্রাক্তন বিধায়ক ,হলদিয়া পৌরসভার প্রাক্তন পৌর মাতা এবং কবি সাহিত্যিক প্রাবন্ধিক প্রয়াত তমালিকা পন্ডা শেঠের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদন করেন।

এছাড়া ও দুর্ঘটনায় প্রয়াত সেনাপ্রধান বিপিন রাওয়াতের মৃত্যুতে শোকজ্ঞাপনের পাশাপাশি প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপস্থিত বিশিষ্ট মানুষজন, কলেজের শিক্ষক, কর্মচারী ও পড়ুয়ারা। আজ বিশ্ব মানবাধিকার দিবস পালিত হল হলদিয়া ল’কলেজে। 

বিজ্ঞাপন


এবিষয়ে আইন কলেজের পড়ুয়াদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। মানবাধিকারের ধারনা ও মানবাধিকার রক্ষায় আইনের ভূমিকা নিয়ে আলোচনা করেন হাইকোর্টের প্রাক্তন বিচারপতি তৌফিকউদ্দিন,তমলুক লোকসভা প্রাক্তন সংসদ হলদিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি চেয়ারম্যান ডঃ লক্ষ্মণ শেঠ, উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সুদীপ্তন শেঠ, এবং স্পসীতা পন্ডা শেঠ। 

বিজ্ঞাপন


কলেজের অধ্যাপক প্রিতম সরকার, হলদিয়া ল কলেজের সম্পাদক এবং হলদিয়া মহকুমা বার অ্যাসোসিয়েশনের সম্পাদক বিমল কুমার মাজি। তাঁরা বলেন, অপুষ্টি, কুসংস্কার, অস্পৃশ্যতা, জাতপাতের ভেদাভেদ দূর করতে না পারলে প্রকৃত মানবাধিকার প্রতিষ্ঠা সম্ভব নয়। এজন্য কেন্দ্র ও রাজ্য উভয় সরকারকেই নিরপেক্ষভূমিকা নিয়ে রাষ্ট্র পরিচালনা করতে হবে। শিক্ষা মানবাধিকার রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়।



No comments