Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপি করার অপরাধে পানীয় জল থেকে বঞ্চিত

বিজেপি করার অপরাধে পানীয় জল থেকে বঞ্চিতবিজেপি করার অপরাধে গ্রামের উন্নয়ন স্তব্ধ করে দিয়েছে, স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য। হৈপুর গ্রামের বেশকিছু মানুষ বিজেপি সমর্থক বলে তাঁদের রাস্তাঘাট, পানীয় জল থেকে বঞ্চিত করে রাখা হয়েছে…

 



বিজেপি করার অপরাধে পানীয় জল থেকে বঞ্চিত

বিজেপি করার অপরাধে গ্রামের উন্নয়ন স্তব্ধ করে দিয়েছে, স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য। হৈপুর গ্রামের বেশকিছু মানুষ বিজেপি সমর্থক বলে তাঁদের রাস্তাঘাট, পানীয় জল থেকে বঞ্চিত করে রাখা হয়েছে, এমনটাই অভিযোগ স্থানীয় মানুষজনদের। রাস্তাঘাটের সম্প্রসারণের নাম নেই পঞ্চায়েতের, সিমেন্ট বস্তা এনে দুবছর ধরে ফেলে রাখা হয়েছে, কিন্তু কংক্রিটের ঢালাই রাস্তা তো দূরের কথা মোরাম ব্যাটসও পড়েনি কোনোদিন। কাদামাখা রাস্তার ওপর দিয়ে পথ চলতে হয় সাধারণ মানুষজনদের, তাঁর পাশাপাশি দুমাসের অধিক পানীয় জলের সমস্যায় ভুগছেন গ্রামের বহু পরিবার, অপরাধ একটাই বিজেপি করে। যে কারনে সরকারী সাহায্য থেকে বঞ্চিত করে রাখা হয়েছে, গ্রামের বহু পরিবারকে । 

যে কারনে ক্ষুব্ধ এলাকাবাসীরা হৈপুর ১নং পঞ্চায়েতে ১৭নং হৈপুর গ্রামে পঞ্চায়েত সদস্যার স্বামী ধরে আটকে দীর্ঘসময় বসিয়ে রেখে বিক্ষোভ দেখায় । স্থানীয় বিজেপি নেতা চন্দন জানা ও অমিত জানার নেতৃত্বে এই বিক্ষোভ চলে।

No comments