Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাইকেলে পাড়ি দিয়ে গোটা ভারত ভ্রমণ,গঙ্গা কে দূষণমুক্ত করার ডাক উত্তরাখণ্ডের যুবকের

সাইকেলে পাড়ি দিয়ে গোটা ভারত ভ্রমণ,গঙ্গা কে দূষণমুক্ত করার ডাক উত্তরাখণ্ডের যুবকের
 পূর্ব মেদিনীপুর দূষণমুক্ত গঙ্গা গড়ে তোলার ডাক দিয়ে সাইকেল চেপেই ভারত ভ্রমনে পাড়ি জমালো উত্তরাখণ্ডের সৌরভ সিং। যুবক কাঁথি পৌঁছতেই শনিবার বিকালে বজ…

 




সাইকেলে পাড়ি দিয়ে গোটা ভারত ভ্রমণ,গঙ্গা কে দূষণমুক্ত করার ডাক উত্তরাখণ্ডের যুবকের


 পূর্ব মেদিনীপুর দূষণমুক্ত গঙ্গা গড়ে তোলার ডাক দিয়ে সাইকেল চেপেই ভারত ভ্রমনে পাড়ি জমালো উত্তরাখণ্ডের সৌরভ সিং। যুবক কাঁথি পৌঁছতেই শনিবার বিকালে বজরং দলের সদস্যরা এই দূষণ মুক্ত পৃথিবী গড়ে তোলার ভাবনাকে কুর্নিশ জানাতে হাজির হন। বজরং দলের সদস্যরা এই যুবকে ফুলের মালা পরিয়ে এদিন সম্বর্দ্ধনা জানান। রাত্রি যাপনের ও ব্যবস্থা করে সৌরভের।

স্নাতক পাশের পর চাকরির পেছনে না দৌড়ে সাইকেল নিয়ে গঙ্গা কে দূষণমুক্ত করার বার্তা নিয়ে এই যুবক ভারত ভ্রমণে বেরিয়ে পড়েছে। প্রথমে উত্তরাখণ্ডে ৫ জেলা তারপর উত্তরপ্রদেশের ২৭ টি জেলা ঘুরে ঝাড়খণ্ড ভ্রমণের পর আজ পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে রাত্রিযাপন তারপর আবার সাইকেল নিয়ে ওড়িষ্যা হয়ে কন্যাকুমারি , গুজরাট হয়ে দিল্লি।সৌরভ সিং জানান, তার মূল উদ্দেশ্য সাইকেল নিয়ে ভারত ভ্রমন নয়। মানুষ পয়সা পেছনে দৌড়াচ্ছে কিন্তু কিন্ত গঙ্গা দূষিত হচ্ছে, মাটি দূষিত হচ্ছে আর তার প্রভাবে ঘুরে আমাদের ওপরই পড়ছে কিন্তু সেদিকে কারুর নজর নেই। মানুষ যাতে সচেতন হয়ে সেই বার্তা নিয়েই আমি সাইকেল চড়ে ভারত ভ্রমন করছি। কাঁথি সাংগঠনিক জেলা বজরং দলের সহসংযোযক নান্টু খালুয়া বলেন, সৌরভ বাবু যেভাবে নিজের পরিবার ছেড়ে সাইকেল নিয়ে গঙ্গা কে দূষণমুক্ত করার বার্তা নিয়ে ভারত ভ্রমনে বেরিয়েছেন তার ঐ ভাবনা কে আমরা কুর্নিশ জানাতে আজ উনাকে সম্বর্দ্ধনা জানালাম।

No comments