Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলা কাবাডি অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন হল

পূর্ব মেদিনীপুর জেলা কাবাডি অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন হল

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া সিটি সেন্টারে পূর্ব মেদিনীপুর জেলার কাবাডি অ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয় সাধারণ সভা ।
কাবাডি খেলোয়াড়দের বি…

 





পূর্ব মেদিনীপুর জেলা কাবাডি অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন হল



পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া সিটি সেন্টারে পূর্ব মেদিনীপুর জেলার কাবাডি অ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয় সাধারণ সভা ।


কাবাডি খেলোয়াড়দের বিভিন্ন সমস্যা তুলে ধরেন আগামী পাঁচ বছরের জন্য পূর্ব মেদিনীপুর জেলা কমিটি গঠিত হয়। আজকের এই সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য কাবাডি অ্যাসোসিয়েশনের সম্পাদক, দিলীপ পালিত সভাপতি আজগর আলীর পল্টু, সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আজকের এই সভা পরিচালনা করেন পশ্চিমবঙ্গ রাজ্য কবাডি অ্যাসোসিয়েশনের সভাপতি আজগর আলী (পল্টু) নতুন কমিটির নাম প্রস্তাব আকারে রাখেন ধ্বনি ভোটে নামগুলি গৃহীত হয়। সভাপ 1) গোপাল চন্দ্র দাস কার্যকরী সভাপতি-2) সুনীল গিরি সহ সভাপতি 3) শ্যামল দাস 4) বসন্ত কুমার জানা 5) অবনী দাস 6) পূর্ণিমা চক্রবর্তী সাধারণ সম্পাদক 7) আব্দুল সামাদ খান  যুগ্ম সম্পাদক 8) শ্যাম পদ  দাস  9) প্রদীপ কুমার কর সহকারী সচিব10) এসকে হাসীবুল 11) কমল গুড়িয়া 12) তৃপ্তি ভৌমিক 13)।  মানিক শা , কোষাধক্ষ্য 14) সাবির আলী। কার্যনির্বাহী সদস্য 15) দেবাশিষ আদক 16) অনুপ মাইতি  17) মানিক চন্দ্র 18) রবীন কান্দার 19)স্বাধীনতা বেরা 19) ইসহাক আলী 20) আইয়ুব আলী খান।

আজকের এই সভার জেলা সভাপতি গোপাল চন্দ্র দাস বর্তমানে হলদিয়া পৌরসভা চেয়ারম্যান ইন কাউন্সিলর। এবং সম্পাদক আব্দুল সামাদ খান  নির্বাচিত হন। 

বিজ্ঞাপন


রাজ্য কমিটির সম্পাদক বলেন আমাদের রাজ্যের বিভিন্ন জেলায় কাবাডি খেলার পুরুষ এবং মহিলাদের টিম রয়েছে বেশ কিছু জায়গায় খেলার মাঠ প্রশিক্ষণের সমস্যার জন্য অনেকটাই অসুবিধা হয়। 

বিজ্ঞাপন


বিগত দিনে যারা এই খেলার সঙ্গে যুক্ত ছিলেন সরকার তাদের চাকরির ব্যবস্থা করেছেন। কিন্তু বর্তমানে খেলা রয়েছে কিন্তু খেলোয়াড়রা না থাকায় খেলার মান অনেকটাই কমেছে বলে তিনি দাবি করেন। আজকের উপস্থিত সভায় মহিলা খেলোয়াড় আলেয়া খাতুন  বিভিন্ন অভিযোগ তুলে ধরেন এবং বর্তমানে তারা কোন সরকারে সুযোগ-সুবিধা না পাওয়া ক্ষোভের সৃষ্টি করে। কিন্তু আজকের সভার সভাপতি তথা রাজ্য সভাপতি হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী (পল্টু) মহিলা খেলোয়াড়দের সমস্যার কথা শোনেন এবং আগামী দিনে যাতে সমস্যা না হয় তার সব রকমের ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান। আগামী ১৭ থেকে ১৯ ডিসেম্বর পূর্ব মেদিনীপুর জেলার শিল্প সংস্কৃতির শহর হলদিয়া বাড়ঘাসিপুর স্টেডিয়ামে রাজ্যে কাবাডি ৩৩ তম বর্ষ উদযাপিত হবে। তার জন্যে আজকে একটি প্রস্তুতি সভা এবং অভ্যর্থনা কমিটিও গঠন করা হয়। পূর্ব মেদিনীপুর জেলার পক্ষ থেকে পুরুষ এবং মহিলা খেলোয়াড় বাছাই করা হয়। নবনির্বাচিত সম্পাদক আব্দুল সামাদ খান আবাহনী চক্র ক্লাবের উদ্যোগে প্রত্যেক বছর কাবাডি খেলার আয়োজন করেন। তিনি নির্বাচিত হওয়ার পর খেলোয়াড়দের সমস্যা যাতে না হয় তার দিকে তিনি লক্ষ্য রাখবেন এবং জেলা কমিটির উদ্যোগে কোচিং সেন্টার হলদিয়ায় হবে আজকের এই সভার ঘোষণা করেন। যাতে আগামী দিনে নতুন প্রজন্ম কাবাডি খেলার দিকে বেশি আসক্ত হয় তার জন্যই সব রকমের ব্যবস্থা করবেন। আজকের এই সভা সভাপতি তথা রাজ্য সভাপতি আজগর আলী বলেন খেলাটাকে মাথায় রাখতে হবে কে কোচ কে নেতৃত্ব এটা মাথায় না রেখেই প্রত্যেক খেলোয়াড় কে খেলার মান বজায় রাখার জন্য এগিয়ে যেতে হবে। কোন  গ্রুপিং করা যাবে না।

No comments