Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অস্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হার যা নিয়ে রাজনৈতিক তরজা চরমে

গতকাল কুড়ি-কুড়ি মহাযুদ্ধের সেমি ফাইনালে পাকিস্তান বধের খুশিতে উদ্দাম বাজি ফাটলো নন্দীগ্রামে। রাত বারোটা বেজে বারো মিনিটে, বিজেপি নেতা শুভেন্দু অধিকারী আর আবেগ ধরে রাখতে পারেননি টুইটারে। তিনি লেখেন, ‘পাকিস্তানকে বিশ্বকাপে মোক্ষম…

 




গতকাল কুড়ি-কুড়ি মহাযুদ্ধের সেমি ফাইনালে পাকিস্তান বধের খুশিতে উদ্দাম বাজি ফাটলো নন্দীগ্রামে। রাত বারোটা বেজে বারো মিনিটে, বিজেপি নেতা শুভেন্দু অধিকারী আর আবেগ ধরে রাখতে পারেননি টুইটারে। তিনি লেখেন, ‘পাকিস্তানকে বিশ্বকাপে মোক্ষম জবাব দেওয়ার জন্যে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সকল খেলোয়াড়কে অভিনন্দন’, এখানেই থেমে থাকেননি তিনি, আরও লেখেন,’এবার আমাদের পালা! সমগ্র ভারতবর্ষের সাথে তাল মিলিয়ে নন্দীগ্রামের সাধারণ মানুষও আজ খুশীর জোয়ারে ভাসছে। বাজি ফাটবে, আরও জোরে ফাটবে। পৃথিবীর প্রত্যেক কোনায় এই জয়ধ্বনির উল্লাস শোনা যাবে!’ এরপর শেষে তিনি সমস্ত খেলোয়াড়দের উদ্দেশ্যে লেখেন,’অসংখ্য ধন্যবাদ, আমাদের চিরশত্রুকে মাঠের মাঝে দুরমুশ করে ছাড়ার জন্যে।


প্রসঙ্গত, গতকাল আরব আমিরশাহিতে হওয়া টি২০ বিশ্বকাপের দিত্বীয় সেমিফাইনালে এ বল বাকি থাকতে পাঁচ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করতে নেমে পাকিস্তান চার উইকেট খুইয়ে ১৭৪ রান করে, যা উনিশ ওভারেই অতিক্রম করে অজি খেলোয়াড়রা। তাদের স্কোরলাইন ১৭৭/৫। এর জেরেই আগামী ১৪ই নভেম্বর নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল খেলবে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথরা।।

No comments