Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! এই প্রথম হলদিয়ায় প্রিমিয়াম লিগ শুরু হলো

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প-সংস্কৃতির শিক্ষানগর হলদিয়া পৌরসভার অন্তর্গত বাড় ঘাসীপুর স্টেডিয়াম শুরু হল হলদিয়া প্রিমিয়ার লীগ( ক্রিকেট) ২০২১। পূর্ব মেদিনীপুর জেলার খেলোয়ারদের নিয়ে আইপিএলের নিয়মকানুন মেনেই তারই মতই হলদিয়া বা…

 






পূর্ব মেদিনীপুর জেলার শিল্প-সংস্কৃতির শিক্ষানগর হলদিয়া পৌরসভার অন্তর্গত বাড় ঘাসীপুর স্টেডিয়াম শুরু হল হলদিয়া প্রিমিয়ার লীগ( ক্রিকেট) ২০২১। পূর্ব মেদিনীপুর জেলার খেলোয়ারদের নিয়ে আইপিএলের নিয়মকানুন মেনেই তারই মতই হলদিয়া বাড়ঘাসীপুর স্টেডিয়ামে তিন দিন ধরে চলবে এই প্রিমিয়ার ক্রিকেট লীগ। যদিও ২৮-৩০  অক্টোবর এই প্রিমিয়াম লিগ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতি ভারী বৃষ্টি প্রবণ জলোচ্ছ্বাস তারই ফলে স্টেডিয়াম এক হাঁটু জলে ডুবে যায়। হলদিয়া বুস্টার ক্লাবের সদস্যদের প্রচেষ্টায় জল বের করে মাঠ খেলার উপযুক্ত করে। আজ থেকে শুরু হল হলদিয়া প্রিমিয়ার লীগ। চলবে তিনদিন ধরে। ব্লু স্টার ক্রিকেট সম্পাদক সেখ ইব্রাহিম আলী বললেন যে আমরা এই প্রথম জেলার সকল খেলোয়াড়দের নিয়ে হলদিয়া প্রিমিয়াম লিগ শুরু করেছি। আগামী দিনে ক্রিকেট সাথে সাথে ফুটবল, ভলিবল, ব্যাডমিন্টন আমরা এই ধরনের প্রিমিয়ার লীগ করার উদ্যোগ নেবো।



তবে মাঠ নিয়ে একটি দুঃখের সঙ্গে বললেন হলদিয়ার বহু খেলোয়াড় রয়েছেন তারা ন্যাশনাল ইন্টারন্যাশনাল খেলার জন্য প্রস্তুত এবং তারা সম্মানিত হয়েছেন আমাদের হলদিয়া এবং রাজ্যের মুখ উজ্জ্বল করেছেন। যদিও হলদিয়াতে ভালো খেলার স্টেডিয়ামে প্রশিক্ষণের নেওয়ার জায়গা নেই। তিনি আরো বলেন আমরা যদি এই স্টেডিয়াম থেকে জল মুক্ত করে খেলার উপযুক্ত করে তুলতে পারি, হলদিয়া পৌরসভা আন্তরিক প্রচেষ্টা থাকলে এই স্টেডিয়াম বৃহৎ আকার ধারণ করতে পারবে। দীর্ঘ ২১ বছর আগে এই বাড়ঘাসী পুর মৌজা তৎকালীন সরকার ক্রীড়া মন্ত্রী আন্তর্জাতিক মানের একটি স্টেডিয়াম গড়ে তোলার লক্ষ্যে হলদিয়া পৌরসভার সঙ্গে একযোগে শুরু করেছিলেন। তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন।

বিজ্ঞাপন



 দীর্ঘ ২১ বছর কেটেছে রাজ্যের সরকার , প্রশাসন, ও সময় বহু পরিবর্তন হয়েছে কিন্তু সেই স্টেডিয়ামের কোন পরিবর্তন হয়নি। যদিও পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলি (পল্টু) বলেন আমরা হলদিয়া পৌরসভার উদ্যোগে স্টেডিয়ামকে আন্তর্জাতিক স্টেডিয়াম এ পরিনত করব। কিন্তু কিছু আইনি জটিলতা থাকার জন্য আমরা অনেকটাই কাজ পিছিয়ে পড়েছি। তবে আগামী দিনে হলদিয়ার মানুষের কাছে হলদিয়া পৌরসভা নতুন দিগন্ত খুলে দেবে এই স্টেডিয়ামে শুধু খেলা নয় খেলার প্রশিক্ষণ দেওয়ার সব রকমের ব্যবস্থা করবে হলদিয়া পৌরসভা। বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে কোভিড প্রটোকল মেনে আজ থেকে শুরু হল হলদিয়া প্রিমিয়ার লীগ 2021। আজ এই প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পম্পা প্রধান, হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর বিশিষ্ট আইনজীবী গোপাল চন্দ্র দাস, হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর ইন্টারন্যাশনাল কার রালি চ্যাম্পিয়ন খেলোয়াড় আজগর আলি (পল্টূ) প্রমূখ।

No comments