Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাষ্ট্রপতির হাত থেকে দ্রোণাচার্য পুরস্কার নিলেন মহিষাদলের ভূমিপুত্র

পুরস্কার নেওয়ার ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/hOI9GGY7mh4 রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার পেলেন মহিষাদলের ভূমিপুত্র  তপন পানিগ্রাহী। পুরস্কার নেওয়ার মুহূর্তে কার্যত আবেগে ভাসলো গোটা মহিষাদলের আমজনতা। শনিবার সন্ধ্যায় রা…

 



পুরস্কার নেওয়ার ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/hOI9GGY7mh4

 রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার পেলেন মহিষাদলের ভূমিপুত্র  তপন পানিগ্রাহী। পুরস্কার নেওয়ার মুহূর্তে কার্যত আবেগে ভাসলো গোটা মহিষাদলের আমজনতা। শনিবার সন্ধ্যায় রাষ্ট্রপতি ভবনে ভারত সরকারের দ্রোণাচার্য পুরস্কার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে গ্রহন করে মহিষাদলের সন্তান তপন পানিগ্রাহী। যাকে কেন্দ্র করে কার্যত বাঁধভাঙা উচ্ছ্বাস গোটা মহিষাদল তথা সারা জেলা জুড়ে। তপনবাবু একজন জাতীয় সাঁতারু কোচ। ছোটবেলা নিজের গ্রাম মহিষাদলের গড়কমলপুর থেকেই প্রথম সাঁতারের হাতে খড়ি হয়। এরপর মহিষাদল থেকে পাড়ি দেন মহারাষ্ট্রের পুণে শহরে। সেখানে জাতীয় সাঁতার কোচ হিসেবে যোগদান করেন। দীর্ঘ ত্রিশ বছর কাজ করার পর অবসর গ্রহণ করেছেন তিনি। ওই সময় তার হাত ধরে বহু সাঁতারু জাতীয় ও আন্তর্জাতিক স্তরে সাফল্য পেয়েছেন। তপনবাবুও এর আগে একাধিক পুরস্কারে সম্মানিত হয়েছেন। তবে এবার একেবারে ভারত সরকারের দেওয়া দ্রোণাচার্য পুরস্কার পেলেন মহিষাদলের সন্তান তপন পানিগ্রাহী। শনিবার ১৩ নভেম্বর ২০২১ সন্ধ্যায় তিনি রাষ্ট্রপতি ভবন থেকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন। পশ্চিমবঙ্গে তপনবাবু একাই এই পুরস্কার পেলেন। যাকে কেন্দ্র করে আনন্দের শেষ নেই মহিষাদল ও সারা রাজ্যের মানুষের। 

বিজ্ঞাপন


এই খবর পেয়ে উৎসাহিত আপ্লুত হলেন মহিষাদলের ভূমিপুত্র বিধায়ক তিলক কুমার চক্রবর্তী, শুভেচ্ছা জানালেন পূর্ব মেদিনীপুর জেলার কাবাডি অ্যাসোসিয়েশনের প্রাপ্তন সম্পাদক হলদিয়া মহাকুমার রেফারি এসোসিয়েশনের অন্যতম নেতৃত্ব ত্রিদিব হাজরা, শুভেচ্ছা জানালেন রাজ্য কাবাডি অ্যাসোসিয়েশন সভাপতি ও ন্যাশনাল কার রেসিং চ্যাম্পিয়ন আজগর আলী (পল্টু)। শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত জাতীয় শিক্ষক, কবি সাহিত্যিক প্রাবন্ধিক প্রাক্তন প্রধান শিক্ষক ডঃ সুজন কুমার বালা। শুভেচ্ছা জানালেন চলচ্চিত্রে রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত,  ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব জেলা গভর্নর শেখ মজাফফর প্রমূখ।

No comments